ক্লাস পরীক্ষা চালুর দাবিতে ঝিনাইদহ ভেটেরিনারি কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ - দৈনিকশিক্ষা

ক্লাস পরীক্ষা চালুর দাবিতে ঝিনাইদহ ভেটেরিনারি কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ

ঝিনাইদহ প্রতিনিধি |

ক্লাস-পরীক্ষা চালু দাবিতে বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়ক অবরোধ করেছে ঝিনাইদহ সরকারি ভেটেরিনারি কলেজের শিক্ষার্থীরা। এছাড়া অধিভুক্তির বিষয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে অনাপত্তি পত্র পাওয়ার দাবিও জানান। 

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১০ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত বৃষ্টিকে উপেক্ষা করে কলেজের সামনে মহাসড়কের এ কর্মসূচী পালন করে তারা। ফলে ঝিনাইদহ ও চুয়াডাঙ্গাগামী যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের কর্মকর্তাদের আশ্বাসে শিক্ষার্থীরা সড়ক অবরোধ তুলে নেয়।

এ সময় শিক্ষার্থীরা বৃষ্টি উপেক্ষা করে রাস্তায় অবস্থান নিয়ে বিভিন্ন শ্লোগান দিতে থাকে। শিক্ষার্থীরা অভিযোগ করেন, কলেজটি শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত হয়েছে। কিন্তু যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনাপত্তিপত্র দিচ্ছে না। এ কারণে গত ১ জানুয়ারি থেকে ৯ মাস ধরে বন্ধ ক্লাস ও পরীক্ষা রয়েছে। 

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0039730072021484