ক্ষমতার অপব্যবহার: অধ্যক্ষের বিরুদ্ধে তদন্তের নির্দেশ - দৈনিকশিক্ষা

ক্ষমতার অপব্যবহার: অধ্যক্ষের বিরুদ্ধে তদন্তের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক |

চুয়াডাঙ্গা পৌর কলেজের অধ্যক্ষ মো. শাহাজান আলীর বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। তার বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার, অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তদন্তে দুই জন কর্মকর্তা নিয়োগ করা হয়েছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর সূত্র দৈনিক শিক্ষাকে এ তথ্য নিশ্চিত করেছে। 

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের খুলনা অঞ্চলের আঞ্চলিক পরিচালক ও সহকারী পরিচালকে অভিযোগটি তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। আগামী ১০ দিনের মধ্যে শিক্ষা অধিদপ্তরে এ বিষয়ে প্রতিবেদন পাঠাতে হবে তদন্তকারী কর্মকর্তাদের।

জানা গেছে, গত বছরের ২৬ ডিসেম্বর দুর্নীতি দমন কমিশনে (দুদক) অধ্যক্ষ শাহাজান আলীর বিরুদ্ধে অভিযোগ করেন একই কলেজের শিক্ষক-কর্মচারীরা। এরই পরিপ্রেক্ষিতে দুদক অভিযোগের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বললে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর তদন্তের এ নির্দেশ দেয়।

দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ - dainik shiksha আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী - dainik shiksha আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.003917932510376