খাতা-কলম না পেয়ে ছাত্রীর আত্মহত্যা - দৈনিকশিক্ষা

খাতা-কলম না পেয়ে ছাত্রীর আত্মহত্যা

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি |

suicideমায়ের কাছে বই, খাতা ও কলম চেয়ে না পেয়ে ৬ষ্ট শ্রেণীর এক ছাত্রী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছ।

গতকাল মঙ্গলবার সন্ধায় নীলফামারীর ডিমলা উপজেলায় দক্ষিন সোনাখুলি গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, উপজেরার ঝুনাগাছ চাপানী ইউনিয়েনের দক্ষিন সোনাখুলি গ্রামের মৃত ঝুমুর আলীর শিশু কন্যা মৌসুমী আক্তার (১১) তার পড়ার ঘরে আত্মহত্যা করে।

ছাত্রীর মা জানান, আমার মেয়ে মৌসুমী শালতলা দাখিল মাদ্রসায় ৬ষ্ট শ্রেণীতে পড়ে। মৌসুমী যখন খুব ছোট তখনেই তার বাবা মারা যায়। সে থেকে আমি কোলের শিশু সন্তান মৌসুমীকে নিয়ে অভাব-অনটনের সংসারে কোন ভাঁবে বেঁচে আছি। অতিকষ্টে মেয়েটিকে লেখা পড়া করায়। ঘটনার দিন আমার কাছে কলম, খাতা ও নোট বই কিনে চায়। আমি বলেছিলাম টাকা হলে পড়ে কিনে দিবো। কিন্তু মেয়ে জেদ ধরে বলে আজকেই কিনে দিতে হবে। এ কারনে আমি মেয়েটির সাথে রাগারাগি করি। এই সামান্য ঘটনায় আমার মেয়ে তার পড়ার ঘরে গিয়ে নিজের ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

এ ঘটনায় ডিমলা থানা পুলিশ মেয়েটির অপমৃত্যুর ঘটনা উল্লখ করে একটি ইউডি মামলা করেন।

ডিমলা থানা পুলিশের আিফসার ইনচাজ রহুল আমিন খাঁন ঘটনার সতত্য নিশ্চিত করে বলেন, আত্মহত্যার ঘটনায় কোন অভিযোগ না থাকায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0060708522796631