খুবিতে প্রথম বর্ষে ভর্তির আবেদন শুরু - Dainikshiksha

খুবিতে প্রথম বর্ষে ভর্তির আবেদন শুরু

নিজস্ব প্রতিবেদক |

খুলনা বিশ্ববিদ্যালয়ে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে প্রথম বর্ষে স্নাতক ও স্নাতক (সম্মান) শ্রেণিতে অনলাইনে ভর্তি পরীক্ষার আবেদন গ্রহণ শুরু হয়েছে। শনিবার (১৫ সেপ্টেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান অনলাইনে আবেদন গ্রহণ কার্যক্রমের উদ্বোধন করেন। 

 অধ্যাপক ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান বলেন, অন্যান্য বছরের মতো এবারও ভর্তির কার্যক্রম সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন হবে এবং এর মাধ্যমে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ঐতিহ্য সমুন্নত থাকবে। তিনি আরও বলেন গতবছর থেকে বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেল অনলাইনে ভর্তির আবেদন, ফলাফল প্রকাশ করে আসছে। এখন আমরা নিজেস্ব প্রযুক্তিগত ব্যবস্থাপনায় তা করতে সক্ষম হয়েছি। এ বছর থেকে শিক্ষার্থীদের ডাটাবেজও শীঘ্রই চালু করা হবে। 

 অনলাইন ভর্তি কমিটির আহবায়ক প্রফেসর ড. কামরুল হাসান তালুকদার, কমিটির সদস্য সহযোগী অধ্যাপক কাজী মাসুদুল আলম, সদস্য-সচিব উপরেজিস্ট্রার প্রীতিশ কুমার রায়সহ সংশ্লিষ্ট সেলের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা গেছে, ১৫ অক্টোবর পর্যন্ত চলবে ভর্তি পরীক্ষার আবেদন গ্রহণ। ভর্তিসংক্রান্ত প্রয়োজনীয় তথ্য খুলনা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.ku.ac.bd) পাওয়া যাবে। ভর্তি পরীক্ষার আবেদন ফরম পূরণসংক্রান্ত যে কোনো সমস্যায় নির্ধারিত নম্বরে (০১৫৩৪২৯৬৪৩০, ০১৭৪০৬৭৩২৪৫, ০১৫৫৬৩২৭৪০৬, ০১৫১৫২৩৭৮৪৩, ০১৬৭৭১২৪৭৭৩ অথবা ০১৫১৫২৩৭৬৮৮) অফিস চলাকালে সময়ে (সকাল ৯:০০ টা থেকে বিকাল ৫:০০ পর্যন্ত) যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে। 

উল্লেখ্য, আগামী ১৭ নভেম্বর খুলনা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.009019136428833