গণপরিবহনে হাফ ভাড়ার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন - দৈনিকশিক্ষা

গণপরিবহনে হাফ ভাড়ার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি |

সিলেটের জৈন্তাপুরে তামাবিল রোডের গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া নিশ্চিত করার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকালে জৈন্তাপুর বাজার বাসস্ট্যান্ডে এ মানববন্ধন করে জৈন্তাপুর উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের সদস্যরা।

গণপরিবহনে হাফ ভাড়ার দাবিতে মানববন্ধনে শিক্ষার্থীরা | ছবি : জৈন্তাপুর প্রতিনিধি

মানববন্ধনে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি মনির আহমেদ সৈকত, সহ-সভাপতি আব্দুল মালিক আমন, হানিফ মোহাম্মদ, জোবায়ের আহমদ নিরব, জোবায়ের আহমদ, সাধারণ সম্পাদক জি এম জসিম, যুগ্ম সাধারণ সম্পাদক আখলাকুর রহমান জনি, এস ডি দিলদার, সাংগঠনিক সম্পাদক সোলেমান আহমদ, চারিকাটা ইউনিয়ন শাখার সভাপতি সুলতান আহমদ, সাধারণ সম্পাদক শিমুল হোসেইন, চিকনাগুল ইউনিয়ন শাখার সভাপতি রাসেল আহমদ, ফতেপুর ইউনিয়ন শাখার সাব্বির রহমান, সাধারণ সম্পাদক আলমগীর হোসেইন, নিজপাট ইউনিয়ন শাখার সভাপতি পারভেজ মোশারফ, সাধারণ সম্পাদক ফাহিম আহমদ। এছাড়া সংগঠনের ৬টি ইউনিয়নের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, ঢাকা-চট্টগ্রামসহ দেশের প্রায় সব জেলায় শিক্ষার্থীরা গণপরিবহনে হাফ ভাড়া দিয়ে স্কুল-কলেজে ও বিশ্ববিদ্যালয়ে যাতায়াত করছে। কিন্তু সিলেট-তামাবিল রোডে শিক্ষার্থীদের হাফ ভাড়া নেয় না। শিক্ষার্থী পরিচয় দিলেও পরিবহনে অনেক সময় উঠানোও হয় না। হাফ ভাড়া না নিয়ে বাসের মধ্যে শিক্ষার্থীদের সাথে খারাপ আচরণ করা হয়। এছাড়াও ড্রাইভার ও হেলপারের গাফিলতি ও অসচেতনার কারণে বিভিন্ন জায়গায় প্রতিদিন বাসচাপায় প্রাণ হারাচ্ছে শিক্ষার্থীরা।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0039589405059814