গণিত পরীক্ষায় ভান্ডারিয়ায় ৪ শিক্ষককে অব্যাহতি - দৈনিকশিক্ষা

গণিত পরীক্ষায় ভান্ডারিয়ায় ৪ শিক্ষককে অব্যাহতি

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি |

দাখিলের গণিত পরীক্ষার কেন্দ্রে যথাযথ দায়িত্ব পালন না করায় পিরোজপুরের  ভান্ডারিয়ায় ৪ জন মাদরাসা শিক্ষককে পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

সোমবার ( ১১ ফেব্রুয়ারি) সকালে মাদরাসা শিক্ষা বোর্ডের অধীনে দাখিলের গণিত পরীক্ষা চলাকালে ভান্ডারিয়া শাহাবুদ্দিন সিনিয়র ফাজিল মাদরাসা কেন্দ্রে দায়িত্ব পালনে অবহেলার দায়ে এই ৪ জন শিক্ষককে অব্যাহতি দেয়া হয়। অব্যহতিপ্রাপ্ত শিক্ষকরা হলেন মোঃ বদিউজ্জামান, মোঃ রফিকুল ইসলাম, মোসাঃ ফাইজুন্নেছা ও রফিকুল ইসলাম। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল আলম বলেন,  ভান্ডারিয়া শাহাবুদ্দিন সিনিয়র ফাজিল মাদরাসা কেন্দ্রে সঠিক দায়িত্ব পালন না করায় ৪ জন শিক্ষককে অব্যাহতি দেয়া হয়েছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য রিপোর্ট দেয়া হবে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0058839321136475