গুইমারা সরকারি কলেজে নির্মিত হলো শহীদ মিনার - দৈনিকশিক্ষা

গুইমারা সরকারি কলেজে নির্মিত হলো শহীদ মিনার

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি |

মুজিববর্ষ উদযাপনের অংশ হিসেবে ১৯৫২ এর ভাষাশহীদদের স্মরণে গুইমারা সরকারি কলেজে শহীদ মিনার নির্মাণ করা হয়েছে। রোববার (১৬ফেব্রুয়ারি) দুপুরে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন করা হয় শহীদ স্মৃতির এ মিনার।

গুইমারা সরকারি কলেজে শহীদ মিনার উদ্বোধনে আগত অতিথিরা | ছবি : রামগড় প্রতিনিধি

২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান এফডব্লিউসি,পিএসসি,জি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্নেল কাজী মো. কাওসার জাহান পিএসসিজি, মেজর জুনায়েদ বিন কবির, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ, গুইমারা সরকারি কলেজের অধ্যক্ষ মো. নাজিম উদ্দিন, গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিদ্যুৎ কুমার বড়ুয়া, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, গুইমারা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মেমং মারমা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, গুইমার সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বাবুল হোসেন, গুইমারা প্রেস ক্লাবের সদস্য সচিব এম দুলাল আহাম্মদসহ গুইমারা রিজিয়ন, সিন্দুকছড়ি জোনের পদস্থ সেনা অফিসার, গুইমারা সরকারি কলেজের প্রভাষক, ছাত্র-ছাত্রী ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান বলেন, ভাষা আন্দোলনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশেষ অবদান রয়েছে। আজন্ম মাতৃভাষাপ্রেমী এই মহান নেতা মৃত্যুর পূর্ব পর্যন্ত বাংলা ভাষার বিকাশে কাজ করে গেছেন। মুজিববর্ষের ক্ষণ গনণার  মুহূর্তে এমন একটি মহতি উদ্যোগ গ্রহণ করা সবাইকে ধন্যবাদ জানান তিনি।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0059740543365479