গোপালগঞ্জে নির্মাণাধীন সেই স্কুল ভবন ঝুঁকিপূর্ণ - দৈনিকশিক্ষা

গোপালগঞ্জে নির্মাণাধীন সেই স্কুল ভবন ঝুঁকিপূর্ণ

গোপালগঞ্জ প্রতিনিধি |

গোপালগঞ্জে নির্মাণাধীন স্কুল ভবন ঝুঁকিপূর্ণ আখ্যা দিয়ে তদন্ত প্রতিবেদন দাখিল করা হয়েছে। বৃহস্পতিবার মুকসুদপুরের ইউএনওর কার্যালয়ে তদন্ত প্রতিবেদন দাখিল করা হয়।

প্রতিবেদনে বলা হয়েছে, উপজেলার জলিরপাড় জে.কে.এম.বি মল্লিক উচ্চ বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনটির কোনো অনুমোদিত নকশা নেই। তার পরও তদন্ত কমিটির কাছে স্কুল কর্তৃপক্ষের জমা দেওয়া নকশার ড্রইং, ডিজাইন ও স্পেসিফিকেশন অনুযায়ী ভবনের নির্মাণকাজ করা হয়নি। গত ৫ মে  এ-সংক্রান্ত একটি সংবাদ প্রকাশিত হয়। পরে এ ঘটনার তদন্ত করতে ইউএনও তাসলিমা আলী উপজেলা প্রকৌশলীকে প্রধান করে ৩ সদস্যের কমিটি গঠন করেন।

তদন্ত কমিটির প্রধান প্রকৌশলী সজল কুমার দত্ত বলেন, তদন্তকালে স্কুলের প্রধান শিক্ষক নির্মল সাহা নির্মাণাধীন ভবনের অনুমোদনহীন একটি নকশা আমাদের কাছে দিয়েছেন। নকশার সঙ্গে ভবনের নির্মাণকাজের কোনো মিল নেই। নির্মাণকাজে ব্যাপক ত্রুটি দেখা গেছে। তাই ভবনটি ঝুঁকিপূর্ণ হিসেবে আমরা আখ্যা দিয়েছি। তদন্ত প্রতিবেদনটি আমরা ইউএনওর দপ্তরে জমা দিয়েছি।

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0037491321563721