গোমতী নদী থেকে মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার - দৈনিকশিক্ষা

গোমতী নদী থেকে মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি |

কুমিল্লার মুরাদনগর উপজেলায় গোমতী নদী থেকে মাহমুদুল হাসান (১৬) নামে এক মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার বিকাল থেকে সে নিখোঁজ ছিল। রোববার (৩০ আগস্ট) সকালে গোমতীর ব্রিজের কাছে থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

চাঁদপুর জেলার কচুয়া উপজেলার রাগদইল গ্রামের জসিম উদ্দিনের ছেলে মৃত মাহমুদুল হাসান মুরাদনগর উপজেলার নিমাই কান্দি গ্রামের মাদরাসাতুল মদিনা আল আরাবিয়া মাদরাসার কিতাব বিভাগের ১ম বর্ষের ছাত্র ছিল।

মাদরাসা কর্তৃপক্ষের দাবি, শনিবার বিকাল ৪টার সময় সে মাদরাসার পার্শ্ববর্তী গোমতী নদীতে গোসল করতে যায়। আছর আজান হলেও যখন সে ফিরে আসেনি। তখন মাদরাসার লোকজন তাকে খুঁজতে বের হয়। লোকজন নদীর পাড় গিয়ে তার জামা কাপড় দেখতে পায়। আশে পাশে , তার বাড়িতে ও নদীতে নেমে তাকে খুজে না পেয়ে মাদরাসার কর্তৃপক্ষ রাতে থানায় একটি সাধারণ ডায়েরি করে। 

রোববার সকালে স্থানীয় লোকজন গোমতী ব্রীজের কাছে লাশ ভাসতে দেখে থানায় খবর দেয়। পরে মুরাদনগর থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসলে মাদরাসার পরিচালক মাওলানা ওমর ফারুক লাশ শনাক্ত করে। এ ব্যপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাহিদ আহমেদ ( তদন্ত) বিষয়টি নিশ্চিত করে দৈনিক শিক্ষাডটকমকে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য রোববার দুপুরে কুমিল্লা মর্গে পাঠানো হয়েছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0061500072479248