গোসলে নেমে নিখোঁজ স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার - দৈনিকশিক্ষা

গোসলে নেমে নিখোঁজ স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

বগুড়া প্রতিনিধি |

বগুড়ার ধুনট উপজেলায় গোসলে নেমে নিখোঁজের ২৪ ঘণ্টার পর হালিমা খাতুন (১০) নামে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৪ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চিকাশি ইউনিয়নের ইছামতি নদীর ঝিনাইঘাট এলাকা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

হালিমা খাতুন উপজেলার কালেরপাড়া ইউনিয়নের সরুগ্রামের আব্দুল বারিকের মেয়ে এবং শেরপুর গাড়ীদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল।

জানা যায়, উপজেলার চিকাশি ইউনিয়নের বড়িয়া গ্রামে মামা সাকিল হোসেনের বাড়িতে মা-বাবার সঙ্গে ঈদের দিন বেড়াতে যায় হালিমা খাতুন। সোমবার দুপুর ১টার দিকে হালিমা খাতুন প্রতিবেশী শিশুদের সঙ্গে ইছামতি নদীতে গোসল করতে যায়। নদীতে গোসল করতে নেমে পানির প্রবল স্রোতে নিখোঁজ হয় হালিমা। অনেক খোঁজাখুজির পরও হালিমাকে পাওয়া যায়নি।

এদিকে হালিমার স্বজনরা, ধুনট থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীদের খবর দিলে মঙ্গলবার সকাল থেকে উদ্ধার অভিযান চালানো হয়। এর একপর্যায়ে দুপুর সাড়ে ১২টার দিকে ইছামতি নদীতে নিখোঁজ হওয়ার স্থান থেকে দুই কিলোমিটার ভাটিতে ঝিনাই ঘাট এলাকা থেকে হালিমার মরদেহ উদ্ধার করা হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, স্কুলছাত্রী হালিমা নদীর পানিতে ডুবে মারা গেছে। পানির প্রবল স্রোতে নিখোঁজ হওয়া হালিমার মরদেহ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে হালিমার মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.006415843963623