চবিতে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি - দৈনিকশিক্ষা

চবিতে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি

চবি প্রতিনিধি |

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শাখা ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে এ এফ রহমান হল ভাংচুর ও লুটপাটের ঘটনায় চার সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে হল কর্তৃপক্ষ। বিষয়টি নিশ্চিত করেছেন এ এফ রহমান হলের প্রভোস্ট ড. কাজী এস এম খসরুল আলম কুদ্দুসী।  

বধবার (১১ মার্চ) গঠিত কমিটিকে সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

কমিটিতে হলের আবাসিক শিক্ষক মো. ফারুক হোসেনকে আহবায়ক করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন- আবাসিক শিক্ষক সুদীপ্ত শর্মা, মো. মহিউদ্দিন ও কাজী রবিউল ইসলাম।

খসরুল আলম কুদ্দুসী বলেন, হল ভাংচুরের ঘটনায় গত ৮ মার্চ চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছি আমরা। কমিটিকে সাত কার্যদিবসের মধ্যে প্রভোস্ট বরাবর প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। তদন্ত প্রতিবেদন পেলে হল কর্তৃপক্ষের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়কে বিষয়টি জানানো হবে।

এর আগে গত ৫ মার্চ ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন বিজয় গ্রুপের সঙ্গে কনকর্ড ও সিক্সটি নাইন গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ের এ এফ রহমান হলের ৮৭টি রুম ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

এদিকে হল ভাংচুরের ঘটনায় তিন দিন পর হল প্রশাসন তদন্ত কমিটি গঠন করলেও সংঘর্ষ ও হল ভাংচুরের ঘটনায় এখনও কোনো তদন্ত কমিটি গঠন করেনি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0040631294250488