চার বছর পর বিদ্যালয়ে পাঠদান শুরু - দৈনিকশিক্ষা

চার বছর পর বিদ্যালয়ে পাঠদান শুরু

ময়মনসিংহ প্রতিনিধি |

ময়মনসিংহের দেউলডাংরা সরকারি প্রাথমিক বিদ্যালয়টি দীর্ঘ চার বছর বন্ধ থাকার পর অবশেষে চালু করলেন স্থানীয় এম আনোয়ারুল আবেদিন খান তুহিন। রোববার (১৩ জানুয়ারি) দুপুর ২টার দিকে এক অনুষ্ঠানের মাধ্যমে তিনি বিদ্যালয়টিতে পাঠদান কার্যক্রম উদ্বোধন করেন। মামলাজনিত কারণে বিদ্যালয়টি এতদিন বন্ধ ছিল।

জানা গেছে, প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তরের একটি প্রকল্প বিদ্যালয় বিহীন এলাকায় ১৫০০ প্রাথমিক বিদ্যালয় স্থাপন। ২০১৩-১৪ অর্থবছরে ওই প্রকল্পের আওতায় উপজেলার নান্দাইল-জাহাঙ্গীরপুর সড়কের পাশে মধ্য দেউলডাংরা গ্রামে ‘মধ্য দেউলডাংরা ভূঞা স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয়’ নামে প্রায় অর্ধকোটি টাকা ব্যয়ে নতুন ভবন নির্মাণের পাশপাশি চেয়ার-টেবিল, বেঞ্চসহ যাবতীয় উপকরণ সরবরাহ করা হয়।

 

এছাড়া বিদ্যালয় আঙিনায় পানীয় জলের নলকূপ ও আধুনিকমানের শৌচাগার ব্যবস্থা করা হয়। পরে ২০১৪ খ্রিস্টাব্দের ২৫ জানুয়ারি বিদ্যালয় ভবনটি উদ্বোধন করেন ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনের এমপি আনোয়ারুল আবেদিন খান তুহিন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.004364013671875