চুয়েটে অফিসার্স এসোসিয়েশনের মানববন্ধন - Dainikshiksha

মেডিকেল অফিসারের ওপর হামলাচুয়েটে অফিসার্স এসোসিয়েশনের মানববন্ধন

নিজস্ব প্রতবিদেক |

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)- এর মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ খোরশেদুল আলমের ওপর গত ২১ জুলাই বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করছে চুয়েট অফিসার্স এসোসিয়েশন। হামলায় জড়িতদের বিচারের দাবিতে আজ সোমবার (২৯ জুলাই) থেকে ধারাবাহিক কর্মসূচির ডাক দিয়েছে তারা।

হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি, আজীবন বহিষ্কার, ছাত্রত্ব বাতিল ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণসহ নানা দাবি জানানো হয় আজকের কর্মসূচিতে। এ সময় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী সৈয়দ মোহাম্মদ ইকরাম, সহ-সভাপতি আমিন মোহাম্মদ মুসা, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউছুফসহ এসোসিয়েশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা বক্তব্য রাখেন।

কর্মসূচির আওতায় আজ সোমবার ও আগামীকাল মঙ্গলবার (২৯-৩০ জুলাই) টানা দুইদিন সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত কালো ব্যাজ ধারণ, মানববন্ধন ও প্রশাসনিক ভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করা হবে বলে জানান আন্দোলনকারীরা।

এদিকে দুই দিনের মধ্যে দাবি মেনে নেয়া না হলে আগামী বুধ ও বৃহস্পতিবার (৩০ জুলাই-১ আগস্ট) টানা দুইদিন সকাল ৯টা থেকে দেড়টা পর্যন্ত অর্ধদিবস প্রশাসনিক ভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করা হবে।

তৃতীয় দফায়ও যদি দাবি না মানা হলে আগামী ৪ আগস্ট (রোববার) হতে অনির্দিষ্টকালের জন্য পূর্ণদিবস কর্মবিরতি ও প্রশাসনিক ভবনের সামনে অবস্থান কর্মসূচি পালনের ঘোষণা দেয়া হয়।

স্কুল-কলেজ, মাদরাসা খুলবে ২৮ এপ্রিল - dainik shiksha স্কুল-কলেজ, মাদরাসা খুলবে ২৮ এপ্রিল সাত দিন বন্ধ ঘোষণা প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha সাত দিন বন্ধ ঘোষণা প্রাথমিক বিদ্যালয় তীব্র গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা - dainik shiksha তীব্র গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ - dainik shiksha প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে ছাত্ররাজনীতি লাভজনক পেশায় পরিণত হয়েছে : ড. আইনুন নিশাত - dainik shiksha ছাত্ররাজনীতি লাভজনক পেশায় পরিণত হয়েছে : ড. আইনুন নিশাত কারিগরির সব শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটির প্রজ্ঞাপন জারি - dainik shiksha কারিগরির সব শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটির প্রজ্ঞাপন জারি মাদরাসায় ছুটির প্রজ্ঞাপন জারি - dainik shiksha মাদরাসায় ছুটির প্রজ্ঞাপন জারি দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0070610046386719