চুয়েটে ২য় উন্মুক্ত ফুটবল টুর্নামেন্ট শুরু - দৈনিকশিক্ষা

চুয়েটে ২য় উন্মুক্ত ফুটবল টুর্নামেন্ট শুরু

চুয়েট প্রতিনিধি |

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) ২য় উন্মুক্ত ফুটবল টুর্নামেন্টশুরু হয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের আবাসিক খেলার মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। 

এবারের টুর্নামেন্টে মোট ৬টি দল অংশগ্রহণ করেছে। দলগুলো হল কর্ণফুলী, হালদা, পদ্মা, মেঘনা, যমুনা, বুড়িগঙ্গা, তিতাস ও তিস্তা। উদ্বোধনী খেলায় যমুনা দলকে কর্ণফুলী দল ১-০ গোলে হারিয়েছে। চুয়েট স্টাফ এসোসিয়েশনের উদ্যোগে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। 

টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে স্টাফ এসোসিয়েশনের সভাপতি মো. জামাল উদ্দীনের সভাপতিত্বে ও যুগ্ন-সাধারণ সম্পাদক জনাব আব্দুল আল হান্নানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, স্টাফ ওয়েলফেয়ার কমিটির সভাপতি অধ্যাপক ড. জামাল উদ্দিন আহম্মদ ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. জি এম সাদিকুল ইসলাম। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.023010969161987