চৌগাছায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২ - দৈনিকশিক্ষা

চৌগাছায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

যশোর প্রতিনিধি |

যশোরের চৌগাছায় প্রেমের ফাঁদে ফেলে ৯ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক সাগর আহাম্মেদ (১৮) ও সহযোগি সজীব রহমান হৃদয় (১৮) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার সাগর উপজেলার পাশাপোল (মাঝেরপাড়া) গ্রামের মোফাজ্জল হোসেন এবং সজীব পৌরসভার জিওলগাড়ি (বেলেমাঠ) গ্রামের বিল্লাল হোসেনের ছেলে।

গত ৭ ডিসেম্বর বেড়াতে নিয়ে গিয়ে উপজেলার জগদীশপুর তুলা বীজ বর্ধণ খামারে এ ঘটনা ঘটায়। তবে শনিবার ধর্ষিতা নিজে চৌগাছা থানায় ধর্ষণ মামলা করলে ঘটনাটি প্রকাশ্যে আসে। পুলিশ মামলার দুই আসামিকে আজ রবিবার আটক করে ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে জেল-হাজতে পাঠিয়েছে। একইসাথে ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
ভুক্তভোগী মেয়েটির লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, অভিযুক্ত সাগরের সাথে ২ মাস আগে ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে তার পরিচয় হয়। এরপর প্রতিদিন তাদের ফেসবুকের মাধ্যমে দুই-একবার কথাবার্তা ও চ্যাট হতো। এক পর্যায়ে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তার সূত্র ধরে গত ৭ ডিসেম্বর সকাল ৯টায় অভিযুক্ত সাগর ম্যাসেঞ্জারের মাধ্যমে তাকে দেখা করার প্রস্তাব দেয়। প্রস্তাব অনুসারে সে উপজেলার জগদীশপুর তুলাবীজ বর্ধন খামারে দেখা করতে যায়। সেখানে কথাবার্তা বলার এক পর্যায়ে তাকে ফুসলিয়ে ধর্ষকদের (কথিত প্রেমিক) নিয়ে আসা একটি কালো প্রাইভেট কারে তুলে নেয়। গাড়ীর মধ্যেই বেলা ১১টার সময় সজীবের সহায়তায় তাকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। সাগরের ধর্ষণ শেষে সজীবও তাকে ধর্ষণের চেষ্টা করলে মেয়েটি জোরে চিৎকার করতে থাকে। এসময় প্রাইভেটের চালক প্রাইভেট কারের নিকট চলে আসলে তারা ওই প্রাইভেটে করে তাকে নিয়ে তুলা খামার থেকে বেরিয়ে যায় এবং ছাত্রীর বাড়ির পাশের একটি বাজারে তাকে নামিয়ে দেয়। নামিয়ে দেয়ার সময় হুমকি দিয়ে বলে এই ধর্ষণের ঘটনা তারা ভিডিও করে রেখেছে। কাউকে জানালে তা ইন্টারনেটে ছেড়ে দেয়া হবে। পরবর্তীতে বিষয়টি ধর্ষিতা তার পিতা-মাতাকে জানিয়ে ১৪ ডিসেম্বর চৌগাছা থানায় ধর্ষন মামলা করে। পরে পুলিশ রবিবার ধর্ষক ও তার সহযোগিকে আটক করে।
চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন ধর্ষকদের গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। তারা দু’জনই ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0039219856262207