ছাত্রদলের কাউন্সিল ১৫ জুলাই - দৈনিকশিক্ষা

ছাত্রদলের কাউন্সিল ১৫ জুলাই

নিজস্ব প্রতিবেদক |

আগামী ১৫ জুলাই জাতীয়তাবাদী ছাত্রদলের কাউন্সিল অনুষ্ঠিত হবে। রোববার (২৩ জুন) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে কাউন্সিলের তারিখ ঘোষণা করেন ছাত্রদলের কমিটি গঠনের লক্ষ্যে গঠিত সার্চ কমিটির নেতা ও আপিল কমিটির প্রধান শামসুজ্জামান দুদু। ছাত্র সংগঠনটির নেতৃত্ব নির্ধারণে বয়সসীমা তুলে দেয়ার দাবিতে সাবেক কমিটির নেতাদের আন্দোলনের মধ্যেই কাউন্সিলের তারিখ ঘোষণা করা হলো।

সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান দুদু বলেন, কাউন্সিলে নির্বাচনের মাধ্যমে ছাত্রদলের আগামী কমিটি গঠন করা হবে। 

সংবাদ সম্মেলনে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন জানান, সম্মেলনের লক্ষ্যে ভোটার তালিকা প্রকাশ করা হবে ২৪ জুন। ভোটার তালিকা নিয়ে আপত্তি থাকলে ২৫ জুনের মধ্যে জানাতে হবে। আর ২৬ জুন চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। ১৩ জুলাই পর্যন্ত প্রার্থীরা প্রচার চালাতে পারবেন। ১৫ জুলাই সকাল ৯ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত কাউন্সিলে ভোট গ্রহণ করা হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন ও প্রচার সম্পাদক শহীদ উদ্দিন অ্যানী।

উল্লেখ্য, গত ৩ জুন ঈদের আগের দিন রাতে ছাত্রদলের কমিটি ভেঙে দেয় বিএনপি। আগামী ৪৫ দিনের মধ্যে কাউন্সিলের মাধ্যমে নতুন কমিটি গঠনের কথা বলা হয়। তাতে বলা হয়, ২০০০ খ্রিষ্টাব্দের পর থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণরাই ছাত্রদলের কমিটিতে স্থান পাবে। এরপর বিক্ষুব্ধ ছাত্রদল নেতারা আন্দোলন শুরু করে। ইতোমধ্যে, আন্দোলনরত ১২ জন নেতাকে বহিষ্কার করে বিএনপি।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.00742506980896