ছাত্রলীগকে সঙ্গে নিয়ে এমপি তৌফিক কাটবেন ধান - দৈনিকশিক্ষা

ছাত্রলীগকে সঙ্গে নিয়ে এমপি তৌফিক কাটবেন ধান

কিশোরগঞ্জ প্রতিনিধি |

করোনা ভাইরাস আতঙ্কে কৃষিশ্রমিক না মেলায় ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কৃষকদের ধান কাটার ঘোষণা দিয়েছেন রাষ্ট্রপতির ছেলে রেজওয়ান আহম্মদ তৌফিক। তার এ ঘোষণা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তার আহ্বানে ছাত্রলীগ নেতাকর্মীদের সাড়া দেয়ার ঘটনাও মুখে মুখে।

জানা গেছে, করোনা সংকটে অসহায় কর্মহীন দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে নিবেদিতপ্রাণ হয়ে কাজ করছেন এমপি তৌফিক। নিজের ফেসবুক টাইমলাইনে সোমবার রাত ১২টার দিকে তিনি একটি ব্যতিক্রমী পোস্ট দেন। সেখানে তিনি বলেন, ‘এই সংকটে ইটনা, অষ্টগ্রাম ও মিঠামইনের ছাত্রলীগকে ধান কাটতে হবে। সঙ্গে থাকব আমি।’

মঙ্গলবার বিকাল তিনটা পর্যন্ত তার পোস্টে লাইক পড়েছে ১৯০০টি, অভিনন্দন জানিয়ে কমেন্ট পড়েছে ৪৪৪টি এবং শেয়ার হয়েছে ২৯৪টি। তার আহ্বানে তাৎক্ষণিক সাড়া দিয়েছে ছাত্রলীগ। ছাত্রলীগ নেতাকর্মীরা তাদের প্রিয় নেতার আদেশ অক্ষরে অক্ষরে পালনের অঙ্গীকার করেছে।

ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলা নিয়ে গঠিত কিশোরগঞ্জ-৪ আসনের মানুষের হাসি-কান্না ও দুঃখ-বেদনা হৃদয়ে ধারণ করে তৌফিকের বাবা বর্তমান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সবার নয়নমণি হয়ে উঠেছিলেন। হাওর জনপদের মানুষ তাকে ভাটির শার্দুল উপাধিতে ভূষিত করেছিল। সাতটি জাতীয় সংসদ নির্বাচনে জনগণ তার গলায় পরিয়ে দিয়েছিল বিজয়ের মালা। বাবার পদাঙ্ক অনুসরণ করে রেজওয়ান আহম্মদ তৌফিকও এ জনপদের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। তিনি সংসদ নির্বাচনে তিনবার বিজয়ের হাসি হেসেছেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0070071220397949