ছাত্রী অপহরণকালে সাত যুবক আটক - Dainikshiksha

ছাত্রী অপহরণকালে সাত যুবক আটক

আনিছুর রহমান,নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি |

দিনাজপুরের নবাবগঞ্জ থানা পুলিশ বৃহস্পতিবার সকাল ১১ টায় এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় ৭ অপহরনকারীকে আটক করেছে।

এসময় অপহৃত মাদ্রাসা ছাত্রীটিকেও উদ্ধার করেছে। আটককৃতরা হলো বিরামপুর উপজেলার বিজুল গ্রামের সাইদ হোসেনের ছেলে ফারুক হোসেন(২৭), ও নুরনবী (২২),মির্জাপুর গ্রামের শাহাজাহনের ছেলে রায়হান কবীর(২৭),রংপুরের শালবন (মিস্ত্রিপাড়া) মৃত নুর মোহাম্মদের ছেলে রাসেল (২৭) ও মৃত শরিফুল ইসলামের ছেলে লিটন মিয়া(৩০), মিঠাপুকুর উপজেলার শুকরের হাট মাহমুদেরপাড়ার মৃত বাবুলের ছেলে ছোটন(২৬) ও রংপুরের কামারপাড়ার মৃত ওহাবের ছেলে কৌসিক মিয়া(২৮)।

থানা সুত্রে জানা গেছে পার্শ্ববর্তী বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়নের বিজুল গ্রামের আসন্ন দাখিল পরীক্ষার্থী(১৬) তার বাড়ী থেকে বিরামপুর এ কোচিং সেন্টারে যাওয়ার পথে বিরামপুর উপজেলার বিজুল হাইস্কুল সংলগ্ন রাস্তা থেকে অপহরকারীরা তাকে জোর পুর্বক মাইক্রোবাসে তুলে অপহরণ করে ভাদুরিয়া অভিমুখে রওনা হয়।

এসময় স্থানীয়রা টের পেয়ে ছাত্রীর বাবাকে মোবাইল ফোনে খবর দেয়। পরে তার বাবা নবাবগঞ্জ থানা সহ তার পরিচিত ও আত্মীয় স্বজনদের মোবাইল ফোনে সংবাদ দিলে লোকজন বিভিন্ন রাস্তায় জড়ো হয়। অপহরনকারীরা বিষয়ে টের পেয়ে বিকল্প রাস্তা হিসাবে নবাবগঞ্জ উপজেলার পরানদীঘি গ্রামের সামনে পৌছিলে স্থানীয় জনসাধারন মাইক্রোবাসটিকে আটক করে এবং অপরনকারীদের গণধোলাই দেয়।

পরে নবাবগঞ্জ থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে বিক্ষুব্দ জনতার কবল থেকে অপহরণকারীদেরকে উদ্ধার করে থানায় আনে। এসময় অপহরণ কাজে ব্যবহৃত মাইক্রোবাসটিও পুলিশ আটক করে।

নবাবগঞ্জ থানার পরিদর্শক মোঃ ইসমাইল হোসেন দৈনিক শিক্ষাডটকমকে বলেন, এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্ততি চলছে

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0038120746612549