ছাত্রীকে প্রেমের প্রস্তাব, শিক্ষক আটক - দৈনিকশিক্ষা

ছাত্রীকে প্রেমের প্রস্তাব, শিক্ষক আটক

অভয়নগর (যশোর) প্রতিনিধি |

যশোরের অভয়নগর উপজেলার সপ্তম শ্রেণির এক মাদরাসাছাত্রীকে প্রেম এবং বিয়ের প্রস্তাব দেয়ার অভিযোগে নাউলী গোপীনাথপুর মিলনী দাখিল মাদরাসার ক্বারী শিক্ষক মো. মিজানুর রহমান মুন্সীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে ওই শিক্ষককে আটক করে সিদ্দিপাশা ক্যাম্প পুলিশ। পরে তাকে অভয়নগর থানায় হস্তান্তর করা হয়। 

ভুক্তভোগী ছাত্রীটির চাচা মো. মোস্তাইন আকুঞ্জির করা লিখিত অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে বলে জানা গেছে। অভিযোগে জানা যায়, মাদরাসার ওই ছাত্রীকে প্রেম ও বিয়ের প্রস্তাব দেন বিবাহিত শিক্ষক মো. মিজানুর রহমান মুন্সী। সোমবার দুপুরে বিষয়টি তার মা ও চাচাকে জানায় ওই ছাত্রী। ছাত্রীটির চাচা মো. মোস্তাইন আকুঞ্জি বিষয়টি শুনে ক্ষুব্ধ হন। ওই দিনই মাদরাসায় উপস্থিত হয়ে অভিযুক্ত শিক্ষক মো. মিজানুর রহমান মুন্সীর বিচার দাবি করে একখানা লিখিত অভিযোগ দেন।

লিখিত অভিযোগে তিনি আরও বলেন, এসব কারণে ওই ছাত্রীর মানসিক অবস্থা বিপন্ন। তাই তাকে মাদরাসায় পাঠানো সম্ভব হচ্ছে না। গতকাল মঙ্গলবার সকালে স্থানীয় সিদ্দিপাশা পুলিশ ক্যাম্পে অভিযোগ দায়ের করেন মো. মোস্তাইন আকুঞ্জির। পরে, ক্যাম্প পুলিশ অভিযুক্ত ওই শিক্ষককে আটক করে। 

এ বিষয়ে মাদরাসার সুপার মাওলানা আবদুর রশিদ দৈনিক শিক্ষাডটকমকে বলেন,  অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। আগামী শনিবার জরুরি মিটিং আহ্বান করা হয়েছে। তিনি আরও জানান, তদন্ত শুরুর আগেই পুলিশ ওই শিক্ষককে আটক করেছে। 

অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে বলেন, অভিযোগের ভিত্তিতে শিক্ষককে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0065910816192627