ছাত্রীর অশ্লীল ছবি ফেসবুকে, বিশ্ববিদ্যালয় ছাত্র গ্রেফতার - দৈনিকশিক্ষা

ছাত্রীর অশ্লীল ছবি ফেসবুকে, বিশ্ববিদ্যালয় ছাত্র গ্রেফতার

বগুড়া প্রতিনিধি |

বগুড়ায় এক ছাত্রীর অশ্লীল ছবি বানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। ডিজিটাল নিরাপত্তা আইনে সোমবার শহরের সাতমাথা থেকে তাঁকে গ্রেফতার  করা হয়েছে।

গ্রেফতার শিক্ষার্থীর নাম ইমরান শেখ। তাঁর বাড়ি নাটোরের বাগাতিপাড়া উপজেলায়। তিনি ঢাকার শের-ই-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তাঁর বাবা বগুড়ায় চাকরি করেন। চাকরিসূত্রে আপাতত তাঁরা বগুড়ায় বসবাস করেছেন।

অশ্লীল ছবি বানিয়ে ছড়িয়ে দেওয়ার অভিযোগে সোমবার ইমরানের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা করেন ওই ছাত্রীর বাবা। মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, কিছুদিন আগে বগুড়ার একটি কলেজের একাদশ শ্রেণির ছাত্রীর সঙ্গে মুঠোফোনে পরিচয় হয় ইমরানের। মুঠোফোনে কথা বলতে বলতে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। 

পরে কথাবার্তা ভালো না লাগায় ইমরানের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয় ওই ছাত্রী। এতে ক্ষিপ্ত হন ইমরান। একই সঙ্গে ওই ছাত্রীকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখান। পরে ইমরান ওই ছাত্রীর ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক থেকে সংগ্রহ করেন। এরপর সেই ছবি বিভিন্ন কৌশলে অশ্লীল বানিয়ে তোলেন। 

পরে আরেক নারীর নামে একটি ফেসবুক আইডি খুলে ইমরান সেই অশ্লীল ছবিগুলো ফেসবুকে ছড়িয়ে দেন। এক বান্ধবীর মাধ্যমে ওই ছাত্রী তাকে নিয়ে বানানো অশ্লীল ছবির কথা জানতে পারে। পরে পরিবারকে জানালে ওই ছাত্রীর বাবা ইমরানকে অভিযুক্ত করে মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) সোহেল রানা বলেন, ইমরানকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় please click here to view dainikshiksha website Execution time: 0.0079610347747803