ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে গুরুদাসপুরে শিক্ষক গ্রেফতার - দৈনিকশিক্ষা

ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে গুরুদাসপুরে শিক্ষক গ্রেফতার

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি |

নাটোরের গুরুদাসপুরে এক শিশু শিক্ষার্থীর শ্লীলতাহানির অভিযোগে সাকেরউল্লাহ (৫২) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৯ জুন) রাতে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের পাঁচশিষা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। সাকের ওই গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে এবং গুরুদাসপুর মহিলা কারিগরি স্কুলের শিক্ষক।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই ছাত্রীসহ অনেক শিক্ষার্থীকেই নিয়মিত প্রাইভেট পড়াতেন সাকেরউল্লাহ। গুরুত্বপূর্ণ সাজেশন দেয়ার কথা বলে শিশুটিকে একা বাড়িতে আসতে বলেন শিক্ষক। বৃহস্পতিবার বিকাল পাঁচটার দিকে শিশুটি না আসলে ওই শিক্ষক শিশুর বাবার মোবাইলে ফোন করে মেয়েকে প্রাইভেটে পাঠাতে বলেন। শিশুটি প্রাইভেট কোচিং সেন্টারে আসার আগেই কৌশলে অন্যদের ছুটি দেন শিক্ষখ। এরপর শিশুটি কোচিংয়ে আসলে শিক্ষক সাকেরউল্লাহ নিজ শয়নকক্ষে শিশুটিকে নিয়ে ধর্ষণচেষ্টা করেন। এসময় শিশুর চিৎকার শুনে তার মা এসে ছাত্রীকে উদ্ধার করেন। বিষয়টি জানাজানি হলে স্থানীয়ভাবে আপোষ করে বিষয়টি ধামাচাপার ব্যর্থ চেষ্টা করা হয়। পরে শিশুটির বাবা শনিবার সন্ধায় থানায় লিখিত অভিযোগ দিলে রাতেই শিক্ষককে গ্রেফতার করে পুলিশ। 

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম দৈনিক শিক্ষাকে জানান, অভিযুক্ত শিক্ষক সাকেরউল্লাহকে রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0068850517272949