ছিনতাইকালে স্কুলছাত্রসহ কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গণধোলাই - দৈনিকশিক্ষা

ছিনতাইকালে স্কুলছাত্রসহ কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গণধোলাই

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহীতে চলন্ত ভ্যান থেকে মোবাইল ছিনতাইকালে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আটক করছে স্থানীয়রা। এসময় তাদের গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়া হয় ।পরে পুলিশ তাদের উদ্ধার করে। তাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় কিশোর গ্যাং সংশ্লিষ্ট অপরাধের মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন পুঠিয়া উপজেলার দইপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে হৃদয় (১৬), একই উপজেলার তারাপুর গ্রামের মইনুদ্দিনের ছেলে মজির শেখ (১৫) ও আলাউদ্দিন প্রামাণিকের ছেলে হাসিব আলী (১৯)। তাদের মধ্যে দুইজন স্কুল ছাত্র।

ওসি খুরশীদা বানু কণা বলেন, দুর্গাপুর উপজেলার গোপালপাড়া এলাকার বাসিন্দা সোহাগ তাহেরপুর বাজার থেকে ভ্যানে করে বাড়ি ফিরছিলেন। এসময় গ্রেফতারকৃত তিন যুবক সোহাগের পিছু নিয়ে ফাঁকা জায়গায় এসে তার মোবাইলটি কেড়ে নেয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে দ্রুত পুঠিয়ার দিকে পালিয়ে যায়। দ্রুত ভ্যান যাত্রীরা উজালখলসি বাজারে ফোন করে মোটরসাইকেলটির গতি রোধ করতে বললে তারা সেখানে আটক হয়। এসময় স্থানীয়রা গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়।

তিনি আরও জানান, তাদের তিনজনের বাড়ি পুঠিয়া উপজেলায় এবং তারা সেখানকার কিশোর অপরাধ চক্রের সদস্য বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। তবে তাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মামলা আছে। তারা পলাতক ছিল। তাই তাদের গ্রেফতারের পরে পুঠিয়া থানায় হস্তান্তর করা হয়। 

 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0041849613189697