জবি ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতার ১ - দৈনিকশিক্ষা

জবি ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতার ১

জবি প্রতিনিধি |

সাত সকালে ক্যাম্পাসে যাচ্ছিলেন জগন্নাথ বিশ্ববিদালয়ের নাট্যকলা বিভাগের এক ছাত্রী। কবি নজরুল কলেজের পেছনের সড়কে আসার পর বাইকে আসা এক বখাটে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে চলে যায়। ওই ঘটনায় মামলা করে মেয়েটি। পরে আশপাশের প্রায় শতাধিক সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে মূল আসামি আনুকে গ্রেফতার করে পুলিশ।

রবিবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন সূত্রাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াজেদ। উদ্ধার করা হয় ঘটনার সময় ব্যবহৃত মোটরসাইকেল। গ্রেফতার হওয়া আনু খুন, ডাকাতিসহ আরও চার মামলার আসামি বলে জানিয়েছেন কাজী ওয়াজেদ।

গ্রেফতারকৃত আনু | ছবি : সংগৃহীত

সূত্রাপুরের ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ঘটনার আগের দিন রাতভর মদপান করে সকালে দূর সম্পর্কের ভাগিনাকে নিয়ে মোটরসাইকেল নিয়ে বের হয় অনু। অনেকটা হিরোইজম ভাব নিয়ে ছুটতে থাকে সাতসকালে। হঠাৎ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী সামনে পড়লে চলন্ত অবস্থাতেই তার শ্লীলতাহানি ঘটায় তারা।

এই ঘটনায় চুপ করে না থেকে মেয়েটি প্রতিবাদ করায় ধন্যবাদ জানান তিনি। কারণ সে অজ্ঞাতনামা দুজনকে আসামি করে মামলা করেন।

কিভাবে আসামি গ্রেফতার তা জানিয়ে কাজী ওয়াজেদ বলেন, ঘটনার পর বিশ্ববিদ্যালয় প্রশাসন ঘটনাটি পুলিশকে জানায়। কিন্তু ঘটনায় জড়িতদের কোনো কুলকিনারা পাওয়া যাচ্ছিলো না। পরে উধ্বর্তন কর্তকর্তারাও সবাই যুক্ত হন ঘটনা উদঘাটনে। কিন্তু কোনোভাবেই রহস্য উদঘাটন করা যাচ্ছিলো না। প্রায় ১০০টি সিসি ক্যামেরা ফুটেজ পর্যালোচনা করা হয়। প্রযুক্তিগত তদন্তে পরে রহস্য উদঘাটন হয়।

গ্রেফতার হওয়ার পর ঘটনার কথা স্বীকার করে আনু। বিশ্ববিদালয়ের শিক্ষার্থীও তাকে শনাক্ত করেছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0062711238861084