জাতীয়করণসহ ১১ দফা দাবিতে ঝিনাইদহে শিক্ষকদের মানববন্ধন - দৈনিকশিক্ষা

জাতীয়করণসহ ১১ দফা দাবিতে ঝিনাইদহে শিক্ষকদের মানববন্ধন

ঝিনাইদহ প্রতিনিধি |

শিক্ষা ব্যবস্থা জাতীয়করণসহ ১১ দফা দাবি আদায়ে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচী পালন করেছে শিক্ষকরা। রোববার (১৪ জানুয়ারি) সকালে শহরের পায়রা চত্বরে এ কর্মসূচীর আয়োজন করে শিক্ষক কর্মচারী সংগ্রাম পরিষদ ঝিনাইদহ জেলা শাখা।


ঘণ্টাব্যাপী চলা এ কর্মসূচীতে ব্যানার ফেস্টুন নিয়ে জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা শিক্ষকরা অংশ নেন। এ সময় বক্তব্য রাখেন, বাংলাদেশ শিক্ষক সমিতি ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ও শিক্ষক কর্মচারী সংগ্রাম পরিষদের আহবায়ক মহিউদ্দীন, বাংলাদেশ শিক্ষক সমিতি ঝিনাইদহ শাখার সভাপতি জয়া রাণী চন্দ, সাধারণ সম্পাদক ইউছুফ আলী, শিক্ষক নেতা সুব্রত কুমার মল্লিক, আব্দুল মোমিন, আব্দুল্লা আল মামুন, বিনয় কৃষ্ণ বিশ্বাস, আলমগীর হোসেন, রেজাউল করিম, মুনির হোসেন মুকুল, নিমাই চন্দ্র দে, ইছাহাক আলী, আশরাফুল ইসলাম মিঠু, জালাল উদ্দিন, মাছুদ করিম, নাজমুল হক, শরিফ হোসেন, প্রদীপ কুমার, শাহানাজ পারভীন মুন্নী প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ইতিমধ্যে সরকারি শিক্ষক কর্মচারীরা ৫% বার্ষিক প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতা পেয়েছেন। কিন্তু বেসরকারি শিক্ষক-কর্মচারীরা ৮ম জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্ত হলেও বার্ষিক ৫% প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতাসহ অন্যান্য সুযোগ-সুবিধা পাননি। তাই তারা তাদের ন্যায্য দাবি বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

যদি দাবি দাওয়া মানা না হয় তাহলে ২২ জানুয়ারি হতে অবিরাম ধর্মঘট পালনের মাধ্যমে দাবি আদায়ের হুঁশিয়ারি প্রদান করেন তারা। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রী ও শিক্ষা মন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করা হয়।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0037229061126709