জুতা নিয়ে দ্বন্দ্বে ছাত্র খুনের ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা - Dainikshiksha

জুতা নিয়ে দ্বন্দ্বে ছাত্র খুনের ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা

সিলেট প্রতিনিধি |

সিলেটে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ছাত্র তানভীর হোসেন তুহিন খুনের ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) মামলাটি রেকর্ড করা হয়। জুতা চুরির জের ধরে গতকাল দুপুরে সিলেটের দক্ষিণ সুরমার আলমপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে তানভীরকে মারধর করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

এর প্রেক্ষিতে বুধবার দিনগত রাতে নগরের মোগলাবাজার থানায় অভিযোগ দেন নিহত ছাত্রের চাচা নাজিম উদ্দিন। মামলায় নিহত ছাত্রের সহপাঠীসহ ১০ জনকে আসামি করা হয়েছে।

তানভীর জেলার গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জের কোনাচর দক্ষিণভাগ পলিকাপন গ্রামের মানিক মিয়ার ছেলে। তিনি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের কম্পিউটার বিভাগের ছাত্র ছিলেন।

আরও পড়ুন: জুতা নিয়ে দ্বন্দ্ব, সহপাঠীর হামলায় শিক্ষার্থী খুন

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, মামলায় একই প্রতিষ্ঠানের ছাত্র কামরানকে প্রধান আসামি করে আরও নয়জনের নাম উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় তাহের নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, জুতা চুরির জের ধরে বুধবার (২৪ জুলাই) দুপুর দেড়টার দিকে সিলেটের দক্ষিণ সুরমার আলমপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে তানভিরকে মারধর করে তারই সহপাঠিরা। কাঠের টুকরো দিয়ে তার মাথায় আঘাত করায় গুরুতর আহত হন তিনি। এ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0036301612854004