জেডিসিতে জিপিএ-৫ পেলো আরও ২৪ শিক্ষার্থী - Dainikshiksha

জেডিসিতে জিপিএ-৫ পেলো আরও ২৪ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক |

জেডিসি পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন করে নতুন করে ২৪ পরীক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। এর মধ্যে ফেল করা ৯৮ জন পরীক্ষার্থী পাস করেছে। আর ফল পরিবর্তন হয়েছে ৫৮ জন শিক্ষার্থীর। বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) মাদরাসা শিক্ষা বোর্ডের জেডিসি পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফল প্রকাশ করে।

গত ৬ ডিসেম্বর জেডিসির ফলাফল ঘোষণা করা হয়। এতে পাসের হার ছিল ৮৬ দশমিক ৮০ শতাংশ। জেএসসি-জেডিসি পরীক্ষায় এবছর জিপিএ-৫ পেয়েছে মোট ২৮ হাজার ১৯০ জন।

ফল পুনর্নিরীক্ষণের আবেদন করে ফেল করা ৯৮ জন শিক্ষার্থী পাস করেছে। এছাড়া ফল পুনর্নিরীক্ষণে গ্রেড পরিবর্তন হয়ে জিপিএ-৫ পেয়েছে ২৪ জন এবং ফল পরিবর্তন হয়েছে ৫৮ জন শিক্ষার্থীর।

পুনঃনিরীক্ষণের ফল দেখুন:

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.011537075042725