জেল থেকে ছাড়া পেয়েই অধ্যক্ষের ওপর হামলা - Dainikshiksha

জেল থেকে ছাড়া পেয়েই অধ্যক্ষের ওপর হামলা

বরিশাল প্রতিনিধি |

বরিশালে জেল থেকে ছাড়া পেয়েই কলেজ অধ্যক্ষকে পিটিয়ে আহত করেছে একটি কিশোর সন্ত্রাসী গ্রুপ। এই ঘটনায় মিজানুর রহমান রুবেল নামে গ্যাং এর এক সদস্যকে আটক করেছে পুলিশ।

বুধবার (৩১ জুলাই) বেলা সাড়ে ১১টায় নগরীর প্রাণকেন্দ্র সদর রোডস্থ সিটি কলেজ ক্যাম্পাসে এই মারধরের ঘটনা ঘটে। এতে আহত ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজিত কুমার দেবনাথকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তা ছাড়া এই ঘটনায় সিটি কলেজের নিম্নমান সহকারী কাম কম্পিউটার অপারেটর আউয়াল হোসেন বাদি হয়ে বুধবার রাতে কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। হামলাকারী বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে দৈনিকশিক্ষা ডটকমকে জানিয়েছেন থানার অফিসার ইন-চার্জ (ওসি) নুরুল ইসলাম।

আটককৃত মিজানুর রহমান রুবেল ছাড়াও অন্যান্য আসামিরা হলো- দুর্ধর্ষ সন্ত্রাসী কিশোর গ্যাং এর প্রধান সৌরভ বালা ও ইয়ামিন হোসেন জুয়েলসহ অজ্ঞাতনামা কয়েকজন। এদের মধ্যে কিশোর গ্যাং প্রধান সৌরভ বালা ও ইয়ামিনসহ তিনজনকে সিটি কলেজ এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। বুধবার সকালেই তারা জেল থেকে বের হয়ে হামলার এ ঘটনা ঘটায়।

সিটি কলেজের ক্যাশিয়ার এসএম সাইদুর রহমান দৈনিকশিক্ষা ডটকমকে জানান, ২০১৫ খ্রিষ্টাব্দে সিটি কলেজের অফিস কক্ষের আলমারি ভেঙে টাকা লুট করা হয়। ওই ঘটনায় দায়েরকৃত মামলায় সৌরভ বালা ও রুবেলসহ বেশ কয়েকজন আসামি ছিল।

গত ২৯ জুলাই ওই মামলায় সাক্ষী দিয়ে আসার পর পরই সৌরভ বালা, রুবেলসহ একদল যুবক ক্যাম্পাসে প্রবেশ করে হট্টগোলের সৃষ্টি করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে সৌরভ বালা ও ইয়ামিন হোসেন জুয়েলসহ তিন যুবককে আটক করে নেয়।

এই ঘটনায় কলেজ কর্তৃপক্ষ তাদের বিরুদ্ধে মামলা না দেয়ায় পুলিশ তাদেরকে মেট্রো অধ্যাদেশে আদালতে চালান দেয়। এর পর বুধবার (৩১ জুলাই) আদালত থেকে ছাড়া পেয়েই পুনরায় দলবলসহ লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে সিটি কলেজ ক্যাম্পাসে প্রবেশ করে সৌরভ, রুবেল, ইয়ামিনসহ তাদের সহযোগিরা। পরে তাদের হামলায় কলেজ অধ্যক্ষ আহত হলে তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান দৈনিকশিক্ষা ডটকমকে জানান, শিক্ষার্থীদের সহযোগিতায় ঘটনাস্থল থেকে রুবেলকে গ্রেফতার করা হয়েছে। তা ছাড়া কলেজের পক্ষ থেকে এই ঘটনায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। যা এজাহার হিসেবে রুজু করা হবে।

জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন - dainik shiksha জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন পছন্দের স্কুলে বদলির জন্য ‘ভুয়া’ বিবাহবিচ্ছেদ - dainik shiksha পছন্দের স্কুলে বদলির জন্য ‘ভুয়া’ বিবাহবিচ্ছেদ হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা - dainik shiksha হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে - dainik shiksha সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ - dainik shiksha উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা - dainik shiksha সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন - dainik shiksha জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো - dainik shiksha ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা - dainik shiksha তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা please click here to view dainikshiksha website Execution time: 0.0045580863952637