জেলা-উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের কর্মস্থলে অবস্থানের নির্দেশ - দৈনিকশিক্ষা

জেলা-উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের কর্মস্থলে অবস্থানের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক |

করোনা ঠেকাতে সব জেলা-উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের কর্মস্থলে অবস্থানের নির্দেশ দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। কর্মস্থলে উপস্থিত থেকে করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে প্রয়োজনীয় সহযোগিতা করতে বলা হয়েছে তাদের। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়।

উপসচিব ড. মো. মাহবুবুর রশিদ স্বাক্ষরিত আদেশে বলা হয়েছে, করোনা ভাইরাস  প্রতিরোধ ও এর প্রাদুর্ভাবজনিত যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সরকার ঘোষিত ২৬ মার্চ থেকে ৯ এপ্রিল পর্যন্ত বন্ধের সময়ে এ মন্ত্রণালয় ও এর আওতাধীন দপ্তর, অধিদপ্তর ও সংস্থাগুলোর কর্মকর্তা-কর্মচারীদের কর্মস্থল ত্যাগ না করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হল।

এর আগে মঙ্গলবার (২৪ মার্চ) সব সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কর্মস্থল ত্যাগ না করার নির্দেশনা দিয়ে আদেশ জারি করেছিল জনপ্রশাসন মন্ত্রণালয়।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0068709850311279