ঝরনায় আটকা পড়া ১৫ শিক্ষার্থী উদ্ধার - Dainikshiksha

ঝরনায় আটকা পড়া ১৫ শিক্ষার্থী উদ্ধার

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি |

মীরসরাই উপজেলা সদরের নিকটবর্তী বোয়ালিয়া ঝরনা দেখতে গিয়ে আটকা পড়া কলেজের ১৫ ছাত্রছাত্রীকে উদ্ধার করে আনল মীরসরাই থানা পুলিশ ও ফায়ার সার্ভিস।

মীরসরাই থানার এসআই আনোয়ার হোসেন জানান, শুক্রবার সকালের হালকা মেঘযুক্ত আবহাওয়ার সময় ঢাকা ও চট্টগ্রাম থেকে আসা প্রায় অর্ধশত ছাত্রছাত্রী মীরসরাই পৌর সদর হয়ে পূর্ব পাশের বোয়ালিয়া ঝরনা দেখতে যান। যাওয়ার সময় ছড়ার পানি কম থাকায় সবাই পার হয়ে ঝরনায় পৌঁছান। কিন্তু দুপুর থেকে ভারি বর্ষণ শুরু হলে ছড়ার পানি বেড়ে যায়। একপর্যায়ে ছড়াগুলো পানিতে টইটুম্বুর হয়ে যাওয়ার আগেই অনেকে সাঁতরে ও নানাভাবে পার হয়ে আসেন। কিন্তু আটকা পড়ে যান চট্টগ্রামের অক্সিজেন বটতলি এলাকার কুলগাঁও জালালাবাদ ডিগ্রি কলেজের ১৫ ছাত্রছাত্রী। একপর্যায়ে বিকাল গড়িয়ে সন্ধ্যা হওয়ার উপক্রম হলে দুর্গম এ পাহাড়ি পথ পাড়ি দিয়ে চলে আসা দুই শিক্ষার্থী ৯৯৯-এ কল দিয়ে অবশিষ্টদের উদ্ধারের জন্য সহযোগিতা চাইলে আমি ঘটনাস্থলে ছুটে যাই ও তাদের উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসকে ঘটনাস্থলে প্রেরণ করি। মীরসরাই ফায়ার সার্ভিসের একটি টিম রাত ৮টা নাগাদ তাদের উদ্ধার করে গন্তব্যে রওনা দিতে সাহায্য করে।

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0033080577850342