ট্রাস্ট কলেজে শহিদ দিবস পালন - দৈনিকশিক্ষা

ট্রাস্ট কলেজে শহিদ দিবস পালন

নিজস্ব প্রতিবেদক |

রাজধানী ঢাকার উত্তরা ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৯। এ উপলক্ষ্যে জাতীয় পতাকা অর্ধনমিত করার মাধ্যমে ২১ ফেব্রুয়ারি ভোরে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদনমূলক শ্লোগান ও বর্ণমালা খচিত ফেস্টুন, কালো ব্যাজ আর কালো পতাকা শোভিত বিশাল প্রভাতফেরি উত্তরা মডেল টাউনের বিভিন্ন সেক্টর প্রদক্ষিণ করে।

ট্রাস্ট কলেজের অধ্যক্ষ বশির আহাম্মেদ ভূঁইয়ার নেতৃত্বে র‌্যালিতে অংশগ্রহণ করেন শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারীসহ ছাত্রছাত্রীরা। 

জাতীয় কর্মসূচির অংশ হিসেবে দিবসটি উদ্যাপনের জন্য আয়োজন করা হয় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। 
পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশনা এবং শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে শুরু হয় আলোচনা অনুষ্ঠান । 

আলোচনায় অংশগ্রহণ করেন ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের ছাত্রছাত্রী ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের ছাত্রছাত্রীদের অংশগ্রহণে পরিবেশিত হয় একুশের গান ও কবিতা আবৃত্তি। সমাপনী বক্তব্য দেন উপাধ্যক্ষ প্রফেসর খোকন চন্দ্র সরকার। 

রোজায় স্কুল: শিক্ষার্থী উপস্থিতি কম, নজরদারিও ঢিলেঢালা - dainik shiksha রোজায় স্কুল: শিক্ষার্থী উপস্থিতি কম, নজরদারিও ঢিলেঢালা পেনশন প্রজ্ঞাপনে উদ্বিগ্ন ঢাবি উপাচার্য - dainik shiksha পেনশন প্রজ্ঞাপনে উদ্বিগ্ন ঢাবি উপাচার্য শিক্ষাপ্রতিষ্ঠানের গবেষণা অনুদান করমুক্ত - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানের গবেষণা অনুদান করমুক্ত ব্রাজিলে তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ - dainik shiksha ব্রাজিলে তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শিক্ষা সহায়তা ট্রাস্টের নামে প্রতারণা, সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha শিক্ষা সহায়তা ট্রাস্টের নামে প্রতারণা, সতর্কীকরণ বিজ্ঞপ্তি উচ্চ মাধ্যমিকের সমমান পেলো ‘হেট’ - dainik shiksha উচ্চ মাধ্যমিকের সমমান পেলো ‘হেট’ আটকের ১৩ দিন পরেও বরখাস্ত হননি অধ্যক্ষ - dainik shiksha আটকের ১৩ দিন পরেও বরখাস্ত হননি অধ্যক্ষ please click here to view dainikshiksha website Execution time: 0.0035390853881836