ঠাকুরগাঁওয়ে চাকরি সরকারিকরণের দাবিতে মানববন্ধন - Dainikshiksha

ঠাকুরগাঁওয়ে চাকরি সরকারিকরণের দাবিতে মানববন্ধন

ঠাকুরগাঁও প্রতিনিধি |

ঠাকুরগাঁওয়ে বিভিন্ন সরকারি স্কুল ও কলেজে কর্মরত বেসরকারি কর্মচারীদের  চাকরি সরকারিকরণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁও সরকারি স্কুল ও কলেজের বেসরকারি কর্মচারী ইউনিয়নের আয়োজনে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। ঘন্টাব্যাপি মানববন্ধনে জেলার বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে কর্মরত ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীরা অংশ নেয়।

ঠাকুরগাঁও সরকারি স্কুল ও কলেজের বেসরকারি কর্মচারী ইউনিয়নের সভাপতি মো: জহিরুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন, ঠাকুরগাঁও সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের সভাপতি মো: দবিরুল ইসলাম, ঠাকুরগাঁও সরকারি স্কুল ও কলেজের বেসরকারি কর্মচারী ইউনিয়নের সহ-সভাপতি সাথী রাণী, সাধারণ সম্পাদক মো: বেলাল হোসেন, সদস্য সাধন দাস, রেজাউল করিম প্রমুখ।

বক্তারা বলেন, দীর্ঘ ১৫-২০ বছর ধরে ঠাকুরগাঁও শহরে বিভিন্ন সরকারি স্কুল ও সরকারি কলেজে বেসরকারি ভাবে নিয়োগপ্রাপ্ত হয়ে ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীরা সেবা দিয়ে যাচ্ছে। এদের মাসিক বেতন হিসেবে যা সম্মানি দেওয়া হয়, তা দিয়ে জীবনযাপন করা সম্ভব হচ্ছেনা। তাই দ্রুত ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীদের  চাকরি সরকারিকরণের দাবি জানান বক্তারা।

মানববন্ধন শেষে ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসিনা বেগমের মাধ্যমে শিক্ষামন্ত্রী, শিক্ষা সচিব, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহা পরিচালক এবং রংপুর বিভাগের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও - dainik shiksha স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0066568851470947