ডিগ্রি প্রথম বর্ষের পরীক্ষা শুরু আজ - দৈনিকশিক্ষা

ডিগ্রি প্রথম বর্ষের পরীক্ষা শুরু আজ

নিজস্ব প্রতিবেদক |

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৯ খ্রিষ্টাব্দের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্সের ১ম বর্ষের পরীক্ষা এবং ২০১৭ খ্রিষ্টাব্দের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্সের (পুরাতন সিলেবাস) পরীক্ষা আজ রোববার (২৪ নভেম্বর) শুরু হবে। শুক্রবার (২২ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক এক বিজ্ঞপ্তিতে দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৪ নভেম্বর ২০১৯ খ্রিষ্টাব্দের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্সের ১ম বর্ষ পরীক্ষা এবং ২০১৭ খ্রিষ্টাব্দের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্সের (পুরাতন সিলেবাস) পরীক্ষা শুরু হবে। শুক্রবার ও সরকারি ছুটির দিন ব্যতীত প্রতিদিন বেলা ১টা হতে পরীক্ষা অনুষ্ঠিত হবে। আগামী ৩০ জানুয়ারি ২০২০ খ্রিষ্টাব্দ পর্যন্ত এ পরীক্ষা চলবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ বছর সারাদেশে মোট ১ হাজার ৮৮৫টি কলেজের ৭০৫টি কেন্দ্রে ২ লাখ ৬৫ হাজার শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেবে। ইতোমধ্যে পরীক্ষার যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের গাজীপুর ক্যাম্পাসে পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য কন্ট্রোল রুম খোলা হয়েছে। এছাড়া জরুরি প্রয়োজনে ০২-৯২৯১০১৭ এবং ০২-৯২৯১০৩৮ নম্বরে যোগাযোগের করা যাবে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0040528774261475