ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো - Dainikshiksha

ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো

নিজস্ব প্রতিবেদক |

ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়ানো হয়েছে। আগামী ১৮ জুন থেকে ২২ জুন পর্যন্ত শিক্ষার্থীরা ফরম পূরণ করতে পারবেন। সোমবার (১৭ জুন) জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ফরম পূরণ করে ২৩ জুন ডাটা নিশ্চয়ন করতে পারবেন পরীক্ষার্থীরা। ২৭ জুন সোনালী সেবার মাধ্যমে টাকা জমা দেয়া যাবে। ৩০ জুন বিবরণী ফরম ও অন্যান্য কাগজপত্র জমা দেয়া যাবে। তবে, এসময়ে ফরম পূরণ করতে পরীক্ষার্থী প্রতি ৫০০০ টাকা জরিমানা ফি দিতে হবে। 

বিজ্ঞপ্তিটি দেখুন:

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0040411949157715