ঢাবি ক্লাবের নতুন কমিটি গঠন - দৈনিকশিক্ষা

ঢাবি ক্লাবের নতুন কমিটি গঠন

ঢাবি প্রতিনিধি |

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবের পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ বি এম ওবায়দুল ইসলামকে সভাপতি ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক মো. আবদুর রহিমকে সাধারণ সম্পাদক করে ২০২০-২০২১ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (৩০ জুন) জুম সফটওয়্যার-এর মাধ্যমে ক্লাবের বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

ক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক ড. মো. মজিবুর রহমানের সভাপতিত্বে ও সাবেক সম্পাদক অধ্যাপক ড. আবদুস সালামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় নতুন কমিটি ঘোষণা করেন নির্বাচন কমিশনার ও বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. তোফায়েল আহমদ চৌধুরী।

নতুন এই কার্যনির্বাহী কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন- সহ-সভাপতি ফিন্যান্স বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরী ও ফার্মেসি বিভাগের অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছার, কোষাধ্যক্ষ ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক মো. নুরুল আমিন, যুগ্ম-সম্পাদক ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ড. মো. রেজাউল কবির ও জিন প্রকৌশল ও জীবপ্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ নাজমুল আহসান, সদস্য ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের অধ্যাপক ড. মো. মহিউদ্দিন, প্রাণীবিদ্যা বিভাগের অধ্যাপক ড. মো. ছগীর আহমেদ, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের অধ্যাপক ড. মো. আকরাম হোসেন, ফার্মাসিউটিক্যাল কেমিস্ট্রি বিভাগের অধ্যাপক ড. মো. শাহ্ এমরান, ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক এস এম রেজাউল করিম, লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক আবু হোসেন মুহম্মদ আহসান, গ্রাফিক ডিজাইনের সহকারী অধ্যাপক ফারজানা আহমেদ এবং পরিবহন ম্যানেজার জনাব মো. কামরুল হাসান।

এছাড়াও, সদ্য বিদায়ী কমিটির সভাপতি অনুজীব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. মজিবুর রহমান ও সম্পাদক রসায়ন বিভাগের অধ্যাপক ড. আবদুস সালাম পদাধিকার বলে সদস্য মনোনীত হয়েছেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0032200813293457