ঢাবি জগন্নাথ হল অ্যালামনাই এসোসিয়েশনের বৃত্তি প্রদান - দৈনিকশিক্ষা

ঢাবি জগন্নাথ হল অ্যালামনাই এসোসিয়েশনের বৃত্তি প্রদান

নিজস্ব প্রতিবেদক |

ঢাকা বিশ্ববিদ্যালয়েয় জগন্নাথ হল অ্যালামনাই এসোসিয়েশনের ‘বৃত্তি প্রদান অনুষ্ঠান-২০১৮’ শুক্রবার (৭ ডিসেম্বর) হলের অক্টোবর স্মৃতি ভবন মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন জগন্নাথ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. অসীম সরকার এবং জগন্নাথ হল অ্যালামনাই এসোসিয়েশনের প্রাক্তন সভাপতি কানুতোষ মজুমদার। সভাপতিত্ব করেন জগন্নাথ হল অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি পান্না লাল দত্ত। 

ঢাকা বিশ্ববিদ্যালয় জগন্নাথ হল অ্যালামনাই এসোসিয়েশনের ‘বৃত্তি প্রদান অনুষ্ঠান-২০১৮’ গতকাল ৭ ডিসেম্বর ২০১৮ হলের অক্টোবর স্মৃতি ভবনের টিভি কক্ষে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বৃত্তিপ্রাপ্ত ছাত্রদের অভিনন্দন জানিয়ে বলেন, তোমাদের সত্যিকার দেশপ্রেমিক, বিনয়ী, অসাম্প্রদায়িক ও নৈতিক মূল্যবোধসম্পন্ন মানুষ হতে হবে। পাশাপাশি দেশে সামাজিক সম্প্রীতি প্রতিষ্ঠায় ও সমৃদ্ধ দেশ গড়ার লক্ষ্যে ক্যাম্পাসে শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে নিরলসভাবে কাজ করে যেতে হবে।

অনুষ্ঠানে রাধাকান্ত মজুমদার স্মৃতি বৃত্তি, সরোজিনী মজুমদার স্মৃতি বৃত্তি, অনিন্দ্য মজুমদার স্মৃতি বৃত্তি, নরেন্দ্র নাথ রায় স্মৃতি বৃত্তি, পার্থ সারথি দেবনাথ (অনিক) স্মৃতি বৃত্তি, অতুল চন্দ্র দত্ত স্মৃতি বৃত্তি, মনীন্দ্র চন্দ্র পোদ্দার স্মৃতি বৃত্তি এবং জগন্নাথ হল অ্যালামনাই এসোসিয়েশন শিক্ষা বৃত্তি প্রদান করা হয়। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0040950775146484