ঢাবিতে নববর্ষ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা - Dainikshiksha

ঢাবিতে নববর্ষ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক |

ঢাকা বিশ্ববিদ্যালয়ে বাংলা নববর্ষ-১৪২৬ সুষ্ঠুভাবে উদযাপের লক্ষ্যে গঠিত কেন্দ্রীয় সমন্বয় কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কমিটির আহ্বায়ক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ। সভায় কেন্দ্রীয় সমন্বয় কমিটির সদস্য-সচিব অধ্যাপক নিসার হোসেন, প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী সহ কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বাংলা নববর্ষ-১৪২৬ উদযাপন উপলক্ষে গৃহীত বিভিন্ন কর্মসূচি নিয়ে আলোচনা করা হয়। কর্মসূচি অনুযায়ী আগামী ১৪ এপ্রিল সকাল ৯টায় চারুকলা অনুষদ প্রাঙ্গণ থেকে মঙ্গল শোভাযাত্রা বের করা হবে। ওই দিন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কোনো ধরনের মুখোশ পরা এবং ব্যাগ বহন করা যাবে না। তবে চারুকলা অনুষদ কর্তৃক প্রস্তুতকৃত মুখোশ হাতে নিয়ে প্রদর্শন করা যাবে। ক্যাম্পাসে নববর্ষের দিন সকল ধরনের অনুষ্ঠান বিকাল ৫টার মধ্যে শেষ করতে হবে। সভায় এ ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করা হয়েছে। 
 
সভায় সিদ্ধান্ত অনুযায়ী, বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হল মাঠ সংলগ্ন এলাকা, ছাত্র-শিক্ষক কেন্দ্র সংলগ্ন এলাকা, দোয়েল চত্বরের আশে-পাশের এলাকা ও কার্জন হল এলাকায় মোবাইল পাবলিক টয়লেট স্থাপন করা হবে। এছাড়াও বর্ষবরণ অনুষ্ঠানে ক্যাম্পাসে সমাগতদের জন্য পানীয় জলের ব্যবস্থা এবং জরুরি চিকিৎসা সেবা প্রদানের জন্য টিএসসিতে চিকিৎসক থাকবে। 

 

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0062098503112793