তিতুমীর কলেজের ৫০ বছর পূর্তি উৎসব কাল - দৈনিকশিক্ষা

তিতুমীর কলেজের ৫০ বছর পূর্তি উৎসব কাল

নিজস্ব প্রতিবেদক |

সরকারি তিতুমীর কলেজের ৫০ বছর পূর্তি উৎসব পালিত হবে বর্ণিল আয়োজনে। আগামীকাল শনিবার সকাল ৯টা থেকে দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

তিতুমীর কলেজ দেশের অন্যতম বৃহত্তম শিক্ষা প্রতিষ্ঠান। অধ্যয়নরত শিক্ষার্থী অনুযায়ী দেশের একক বৃহত্তম শিক্ষাঙ্গনের নামকরণ করা হয় মুক্তিযুদ্ধের সূচনা লগ্নে। এই কলেজের নাম ছিল জিন্নাহ কলেজ। স্বাধীনতা আন্দোলনের চেতনায় শিক্ষার্থীরা কলেজের নাম পাল্টে করে তিতুমীর কলেজ। ইতোমধ্যে শিক্ষা প্রতিষ্ঠানটি ৫০ বছর পার করেছে। এই উপলক্ষে পূর্তি উৎসবের আয়োজন সম্পন্ন হয়েছে।

এই অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা ও বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম।

অনুষ্ঠানে দেশের মন্ত্রী, সাংসদ, বরেণ্য শিক্ষাবিদসহ নানা পেশার স্বনামধন্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন। তিতুমীর কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রীরাও অংশ নেবেন। উপস্থিত থাকবেন কলেজের সঙ্গে সংশ্লিষ্ট সবাই।

অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য যারা রেজিস্ট্রেশন করেছেন তাদেরকে সকালেই অনুষ্ঠানে উপস্থিত হতে উদ্‌যাপন পর্ষদের পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.012195825576782