দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ২ - দৈনিকশিক্ষা

দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ২

কুড়িগ্রাম প্রতিনিধি |

কুড়িগ্রামের রৌমারীতে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ দু’জনকে আটক করে পুলিশে দিয়েছে গ্রামবাসী। মঙ্গলবার (৭ এপ্রিল) উপজেলার চর শৌলমারী ইউনিয়নের প্রত্যন্ত চর গেন্দার আলগা গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। মঙ্গলবার রাতেই শিশুটির মা রৌমারী থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

আটক সাইদুর ও শরীফ | ছবি : কুড়িগ্রাম প্রতিনিধি

আটক মফিজ উদ্দিনের ছেলে সাইদুর (১৪) এবং গোলাম হোসেনের ছেলে শরীফ উদ্দিন (১৫) চর গেন্দার আলগা গ্রামের বাসিন্দা।

এলাকাবাসী ও শিশুটির পরিবার জানায়, মঙ্গলবার বিকালে চর গেন্দার আরগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী বাড়ির পাশ্ববর্তী মাঠে সহপাঠীদের নিয়ে খেলাধুলা করছিল। এই সময় সাইদুর ও শরীফ আকস্মিক শিশুদেরকে ধাওয়া করে। ধাওয়া খেয়ে ঐ দ্বিতীয় শ্রেণির শিশু শিক্ষার্থী বাদে অন্যান্য শিশুরা দিগ্বিদিক ছুটতে থাকে। শিশুটিকে একা পেয়ে ঐ দুই কিশোর তাকে পাশ্ববর্তী ভুট্টা ক্ষেতে নিয়ে যায়। শরীফের সহযোগিতায় সাইদুর শিশুটিকে ধর্ষণ করে।

এ সময় শিশুটির চিৎকারে এলাকাবাসী এসে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে এবং তাদের দুজনকে ধরে পুলিশকে খবর দেয়।পরে শিশুটির পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. নুপুর বিশ্বাস জানান, শিশুটির রক্তক্ষরণ হয়েছে। এখানে প্রাথমিক চিকিৎসা দিয়েছি। তবে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো  হয়েছে।

রৌমারী থানার অফিসার ইনচার্জ মো. দিলওয়ার হাসান ইনাম বলেন, শিশুটির মা অভিযোগ দিয়েছেন। ধর্ষক ও তার সহযোগীকে আটক করা হয়েছে। আজ বুধবার (৮ এপ্রিল) তাদেরকে কোর্টে চালান করা হবে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0043468475341797