নওগাঁ বিশ্ববিদ্যালয় হতে পারে ছাতড়া বিলে : খাদ্যমন্ত্রী - দৈনিকশিক্ষা

নওগাঁ বিশ্ববিদ্যালয় হতে পারে ছাতড়া বিলে : খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি |

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্ধৃতি দিয়ে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, তিনি গ্রামকে শহরে রূপান্তর করতে চান। শহরের ছোঁয়া গ্রামে পৌঁছে দিতে চান। সে লক্ষ্যে শহর থেকে দূরে একটি বিশ্ববিদ্যালয় নির্মাণ করতে হবে। এজন্য শহর থেকে একটু দূরে আমরা জায়গা পরিদর্শন করছি। ছাতড়া বিল যদি প্রধানমন্ত্রীর পছন্দ হয় তাহলে এখানে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস গড়ে উঠবে। 

শুক্রবার (১৮ অক্টোবর) বেলা ১১টায় নওগাঁর নিয়ামতপুর উপজেলার ছাতড়া বিলে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার প্রস্তাবিত স্থান পরিদর্শনে গিয়ে মন্ত্রী এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী তার নির্বাচনী এলাকা নওগাঁ-১ সম্পর্কে বলেন, আগামী নির্বাচনের আগে তার এলাকার একটি রাস্তাও কাঁচা থাকবে না। প্রত্যেকটি রাস্তা কার্পেটিং করা হবে। এলাকাবাসীর উদ্দেশে তিনি বলেন, আপনাদের অভিযোগ করার সুযোগ দেব না। 

এসময় উপস্থিত ছিলেন- নওগাঁ-৩ (মহাদেবপুর বদলগাছী) আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার, নওগাঁ জেলা প্রশাসক হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, নওগাঁ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম, নিয়ামতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারীয়া পেরেরা, ওসি তদন্ত হুমায়ন কবির, নওগাঁ জেলা আওয়ামী লীগের সদস্য আবেদ হোসেন মিলন, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খালেকুজ্জামান তোতা, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদসহ নেতৃবৃন্দ।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.003777027130127