নওয়াপাড়া সরকারি কলেজে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা - দৈনিকশিক্ষা

নওয়াপাড়া সরকারি কলেজে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

অভয়নগর (যশোর) প্রতিনিধি |

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয় থেকে এবছরের এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৩৭জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার ( ২০ জুলাই) সকালে কলেজ অডিটোরিয়ামে অধ্যক্ষ রবিউল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী অফিসার মো. শাহীনুজ্জামান।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ প্রশান্ত কুমার বিশ্বাস ও সহকারি অধ্যাপক মো. হাফিজুর রহমান। অনুষ্ঠান শেষে কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0068600177764893