নকলে বাধা দেওয়ায় শিক্ষককে পিটুনি - দৈনিকশিক্ষা

নকলে বাধা দেওয়ায় শিক্ষককে পিটুনি

নিজস্ব প্রতিবেদক |

মুন্সীগঞ্জে পরীক্ষায় নকল করতে বাধা দেওয়ায় শিক্ষককে পিটুনির ঘটনায় হরগঙ্গা কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মো. রাব্বিকে প্রধান আসামি করে মামলা করা হয়েছে।

মঙ্গলবার (২০ মার্চ) রাত ৯টার দিকে মিরকাদিম হাজী আমজাদ আলী ডিগ্রি কলেজের শরীরচর্চার শিক্ষক মোক্তার হোসেন ঢালী ৩/৪ জনকে আসামি করে মামলা করেন। এ মামলার অপর আসামি ছাত্রলীগ কর্মী ও সরকারি হরগঙ্গা কলেজের একাদশ শ্রেণির ছাত্র কাওছার মাহমুদ আলিফ। বিকেলে শহরের জেলা স্টেডিয়াম এলাকা থেকে তাদের আটক করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, রোববার (১৮ মার্চ) অনার্স ৩য় বর্ষের ফাইনাল পরীক্ষা চলাকালে মোক্তার হোসেন ঢালী মুন্সীগঞ্জ সরকারি মহিলা কলেজের কক্ষ নম্বর ২-এর কক্ষ পরিদর্শকের দায়িত্ব পালন করছিলেন। এ সময় সরকারি হরগঙ্গা কলেজের অনার্স তৃতীয় বর্ষের পরীক্ষার্থী ও ছাত্রলীগ নেতা রাব্বি নকল করে পরীক্ষা দিচ্ছিলেন। শিক্ষক মোক্তার হোসেন ঢালী রাব্বিকে নকলে বিরত থাকতে বলেন। ওইদিন বিকেল সোয়া ৪টার দিকে পরীক্ষার হলেই শিক্ষক মোক্তার হোসেনকে রাব্বি হুমকি দেয়। পরীক্ষা শেষে বিকেল সোয়া ৫টার দিকে একই কলেজের বাংলা বিভাগের প্রভাষক মো. আব্দুল খালেককে নিয়ে মোক্তার হোসেন বাড়ি ফিরছিলেন। এসময় কোর্টগাঁওস্থ এভিজেএম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের কাছে পৌঁছালে রাব্বি ও তার সহযোগী সরকারি হরগঙ্গা কলেজের একাদশ শ্রেণির ছাত্র আলিফসহ কয়েকজন মিলে গালিগালাজ শেষে মারধর করে মোক্তার হোসেনের পরনের শার্ট ছিঁড়ে ফেলে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগির হোসেন জানান, অভিযোগ পেয়ে দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। পুলিশ বিস্তারিত খতিয়ে দেখছে।

মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধা জানান, হরগঙ্গা কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি রাব্বি কাজটি ঠিক করেনি। যদি তার বিরুদ্ধে তদন্তে প্রমাণ মিলে তাহলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0055978298187256