নগদ ও সিভিসি ফাইন্যান্স চুক্তি স্বাক্ষর - দৈনিকশিক্ষা

নগদ ও সিভিসি ফাইন্যান্স চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক |

বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল লেনদেন ‘নগদ’ ও সিভিসি ফাইন্যান্স লিমিটেড সম্প্রতি একটি চুক্তি সাক্ষর করেছে। এই চুক্তির মধ্য দিয়ে সিভিসি ফাইন্যান্স এর গ্রাহকেরা এখন থেকে নগদ সেবার মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

নগদের চিফ সেলস অফিসার শেখ আমিনুর রহমান ও সিভিসি ফাইন্যান্স লিমিটেডের মহাব্যবস্থাপক মো. মোকতাদির হোসেন  নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন। এ সময় নগদ এর চিফ কমার্শিয়াল অফিসার সাদাত আদনান আহমেদসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল লেনদেন নগদ এখন দেশের দ্বিতীয় আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান। এ ছাড়া দেশের সবচেয়ে কম ক্যাশ-আউট চার্জ নিচ্ছে নগদ । প্রতি হাজারে নগদের ক্যাশ-আউট চার্জ মাত্র ১৪ টাকা ৫০ পয়সা। পাশাপাশি প্রতি হাজারে ক্যাশ-ইনে থাকছে ৫ টাকা ক্যাশ-ব্যাক। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0039589405059814