নজরুল বিশ্ববিদ্যালয়ে উইম্যান পিস ক্যাফের উদ্বোধন - দৈনিকশিক্ষা

নজরুল বিশ্ববিদ্যালয়ে উইম্যান পিস ক্যাফের উদ্বোধন

ময়মনসিংহ প্রতিনিধি |

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) নারী শিক্ষার্থীদের জন্য উইম্যান পিস ক্যাফের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের তৃতীয় তলায় এ ক্যাফের উদ্বোধন করা হয়। পরে আলোচনা সভার আয়োজন করা হয়।

সকাল ১১ টায় উইম্যান পিস ক্যাফের উদ্বোধনের পর ক্যাফের সদস্যরা এবং বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা একটি শোভাযাত্রায় অংশ নেয়।

সভায় স্বাগত বক্তব্য দেন লোকপ্রশাসন ও সরকার পরিচালন বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক ও উইম্যান পিস ক্যাফের চিফ মেন্টর মো. অলি উল্লাহ এবং ধন্যবাদ জ্ঞাপন করেন এমপাওয়ার্ড উইম্যান পিসফুল কমিউনিটিজ এর প্রকল্প ব্যবস্থাপক জিয়া উদ্দিন। আলোচনা অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ফিল্ম এন্ড ফটোগ্রাফি ক্লাব ও উইম্যান পিস ক্যাফের যৌথ আয়োজনে "শান্তিপূর্ণ ও অন্তর্ভুক্তিমূলক সমাজ" বিষয়ক তিন দিন ব্যাপী আলোকচিত্র প্রদর্শনী, ডিবেট সোসাইটির সহযোগীতায় "শান্তির জন্য বিতর্ক" শিরোনামে আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতা এবং সামাজিক সংহতিতে নারী শিরোনামে চিত্রকর্ম প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এএইচএম মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন ইউএন ওমেন বাংলাদেশের কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ শোকো ইশিকাওয়া, সিপিজের নির্বাহী পরিচালক ব্যারিস্টার মঞ্জুর হাসান,
জাককানইবির ট্রেজারার প্রফেসর ড. জালাল উদ্দিন, সিপিজের রিসার্স ফেলো ড. সামিয়া হক এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এম এ ওয়াজেদ রিসার্স এন্ড ট্রেনিং ইনস্টিটিউট এর বোর্ড অব গভর্নরস সাবের এ চৌধুরী। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0041899681091309