নতুন ডিসি পেল ১৯ জেলা - দৈনিকশিক্ষা

নতুন ডিসি পেল ১৯ জেলা

নিজস্ব প্রতিবেদক |

দেশের ১৯ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে মঙ্গলবার নতুন জেলা প্রশাসক নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়েছে।

প্রজ্ঞাপন অনুযায়ী, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক এসএম তরিকুল ইসলামকে গাজীপুর ও অতুল সরকারকে ফরিদপুর, বরগুনা জেলা প্রশাসক কবির মাহমুদকে পাবনার ডিসি করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) শাহিদা সুলতানাকে গোপালগঞ্জ, নওগাঁর ডিসি মিজানুর রহমানকে ময়মসসিংহ, পাবনার ডিসি জসিম উদ্দিনকে নারায়ণগঞ্জের ডিসি করা হয়েছে। দুর্নীতি দমন কমিশন (দুদক) চেয়ারম্যানের একান্ত সচিব মনিরুজ্জামান তালুকদারকে মুন্সীগঞ্জ, ঝালকাঠির ডিসি হামিদুল হককে রাজশাহীর ডিসি করা হয়েছে।

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপ-সচিব মামুনুর রশিদকে বাগেরহাট, লালমনিরহাটের ডিসি শফিউল আরিফকে যশোর, নীলফামারীর ডিসি নাজিয়া শিরিনকে মৌলভীবাজারের ডিসি করা হয়েছে। মন্ত্রিপরিষদ বিভাগে সংযুক্ত উপ-সচিব ড. ফারুক আহমেদকে সিরাজগঞ্জ, জনপ্রশাসনের উপ-সচিব দিলসাদ বেগমকে রাজবাড়ী ও জোহর আলীকে ঝালকাঠির ডিসি করা হয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর একান্ত সচিব হারুন-অর-রশিদকে নওগাঁ, সিরাজগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু জাফরকে লালমনিরহাটের ডিসি করা হয়েছে। ভূমিমন্ত্রীর একান্ত সচিব হাফিজুর রহমান চৌধুরীকে নীলফামারী, সমাজকল্যাণ মন্ত্রীর একান্ত সচিব আসিফ আহসানকে রংপুরে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উপ-পরিচালক মোস্তাইন বিল্লাহকে বরগুনার ডিসি করা হয়েছে।

অপর এক প্রজ্ঞাপনে নারায়ণগঞ্জের ডিসি রাব্বী মিয়াকে অর্থনৈতিক সর্ম্পক বিভাগের উপ-সচিব পদে, গোপালগঞ্জের ডিসি মোখলেসুর রহমান ও মুন্সীগঞ্জের ডিসি শায়লা ফারজানাকে স্থানীয় সরকার বিভাগে, ফরিদপুরের ডিসি উম্মে সালমা তানজিয়াকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগে, সিরাজগঞ্জের ডিসি কামরুন নাহার সিদ্দিকাকে আর্থিক প্রতিষ্ঠান বিভাগে, বাগেরহাটের ডিসি তপন কুমার বিশ্বাসকে ভূমি মন্ত্রণালয়ে, মৌলভীবাজারের ডিসি তোফায়েল আহমেদ ও রংপুরের ডিসি এনামুল হাবিবকে জননিরাপত্তা বিভাগে, রাজশাহীর ডিসি এসএম আবদুল কাদেরকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে, রাজবাড়ীর ডিসি শওকত আলীকে সুরক্ষা সেবা বিভাগে, যশোরের ডিসি আবদুল আওয়াল, ময়মনসিংহের ডিসি ড. শুভাস চন্দ্র বিশ্বাস ও গাজীপুরের ডিসি ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীরকে বিসিএস প্রশাসন একাডেমির পরিচালক পদে বদলি করা হয়েছে।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0037641525268555