নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া কলেজছাত্রের লাশ উদ্ধার - দৈনিকশিক্ষা

নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া কলেজছাত্রের লাশ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি |

নরসিংদীর মনোহরদীতে আড়িয়াল খাঁ নদীতে বন্ধুদের সাথে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া কলেজছাত্র মুহাম্মদ সোহেল রানার (২১) লাশ ২১ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। সোমবার (১০ আগস্ট) সকালে ঘটনাস্থল থেকে প্রায় আধা কিলোমিটার দূরে কৃষ্ণপুর গ্রামে মাঝ নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ঘাটের মাঝি মো. খুরশিদ মিয়া দেখতে পেয়ে স্থানীয়দের সহায়তায় লাশটি উদ্ধার করেন। উপজেলার চরমান্দালিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. রতন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত সোহেল রানা মজিদপুর গ্রামের আবদুল কাদিরের সন্তান এবং পরিবারের বড় ছেলে।

জানা যায়, গতকাল দুপুর ১২টার দিকে গোসল করার জন্য বাড়ি থেকে বের হয়ে আরও সাত বন্ধুর সাথে ব্রক্ষপুত্রের শাখা নদ আড়িয়াল খাঁর মাস্টারবাড়ি ব্রিজ থেকে কলাগাছ বুকে নিয়ে স্থানীয় চরগোহালবাড়িয়া পাটার ঘাটের উদেশ্যে সাঁতার দেয়। পাটার ঘাটের কাছাকাছি আসার পর হঠাৎ তীব্র স্রোতের টানে পানিতেই তলিয়ে যায় সোহেল।

তার সাথে থাকা বন্ধুরা ঘাটে উঠতে পারলেও দীর্ঘক্ষণ সোহেলের সন্ধান না পেয়ে স্থানীয়দের সহায়তায় প্রাথমিক অনুসন্ধান চালানো হয় এবং এরপর ফায়ার সার্ভিসের রেসকিউ টিমের সদস্যরাও দীর্ঘ সময় চেষ্টা করেও তার কোন সন্ধান পায়নি। পরিশেষে আজ সকালে লাশ পাওয়া গেলো। এখন লাশ দাফনের প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, নিহত সোহেল রানা ঢাকা কলেজের ২০১৭-১৮ সেশনের ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের শিক্ষার্থী ছিল।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0057201385498047