নাঙ্গুলী নেছারিয়া ফাযিল মাদরাসায় জাতীয় শোক দিবস পালিত - দৈনিকশিক্ষা

নাঙ্গুলী নেছারিয়া ফাযিল মাদরাসায় জাতীয় শোক দিবস পালিত

পিরোজপুর প্রতিনিধি |

পিরোজপুর জেলার কাউখালী নাঙ্গুলী নেছারিয়া ফাযিল মাদরাসায় বুধবার (১৫ আগষ্ট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয়  শোক দিবস পালিত হয়েছে। এতে আলোচনা সভা, বিষয়ভিত্তিক প্রতিযোগিতা, পুরস্কার বিতরনী, দোয়া মোনাযাত ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাও আব্দুল মতিন সাহেবের সভাপতিত্বে সকাল ৮ টা থেকে শুরু হয়ে  দুপুর সাড়ে বারোটা পর্যন্ত শিক্ষার্থীদের কুরআন তিলাওয়াত, হামদ, নাত, কবিতা, রচনা ও বক্তৃতা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।          
অনুষ্ঠানে আলোচনা করেন- আরবী প্রভাষক মাও আবুল হাসান মো নাসরুল্লাহ, সহকারী শিক্ষক জনাব মাসুদুর রহমান, জনাব ইখতিয়ার উদ্দীন প্রমুখ।

বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত তার পরিবারের সকল শহীদদের জন্য বিশেষ মিলাদ ও দোয়া মোনাজাত  পরিচালনা করেন মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাও আব্দুল মতিন। পরিশেষে দুপুর ১টায় পুরস্কার বিতরণ ও কাঙ্গালী ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি 

 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.014057874679565