নাসিরনগর সরকারি কলেজ বন্ধ ঘোষণা - দৈনিকশিক্ষা

নাসিরনগর সরকারি কলেজ বন্ধ ঘোষণা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি |

পূর্বশত্রুতার জেরে দু'গ্রুপের সংঘর্ষে নাসিরনগর সরকারি কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে। গতকাল কলেজ কর্তৃপক্ষ সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নিয়েছে বলে জানান নাসিরনগর সরকারি কলেজের অধ্যক্ষ মো. আলমগীর।

শনিবার দুপুর ১২টায় দু'পক্ষের সংঘর্ষে তিনজন আহত হন। গুরুতর আহত অবস্থায় আকাশ নামের একজনকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। কলেজের কয়েক ছাত্র বলেন, উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের আশুরালই গ্রামের বিপ্লব চৌধুরী ও ওয়াজিব চৌধুরী গোকর্ণ ইউনিয়নের আকাশের সঙ্গে কলেজে ভর্তি হওয়ার পর থেকেই দ্বন্দ্বে জড়িয়ে পড়েন।

পরে গত বছরের ১৬ ডিসেম্বর গোকর্ণ গ্রামের বিজয় মেলায় উভয়পক্ষের মধ্যে তর্কবিতর্ক হয়। এর পরিপ্রেক্ষিতে এ ঘটনা ঘটেছে বলে তারা মনে করেন। তবে কী নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব, এটি কেউ নিশ্চিত করতে পারেননি।

নাসিরনগর সরকারি কলেজের অধ্যক্ষ মো. আলমগীর জানান, তখন দুপুর ১২টা। তারা সবাই কলেজের কাজকর্ম নিয়ে ব্যস্ত। হঠাৎ ছাত্রছাত্রীদের চিৎকারে রুম থেকে বের হলে শুনতে পান কলেজ হোস্টেলের পেছনে দু'পক্ষের সংঘর্ষ হচ্ছে। উভয়পক্ষ দেশি অস্ত্রে সজ্জিত ছিল। কলেজের অন্য শিক্ষকদের মাধ্যমে জানতে পারেন ছাত্রদের পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান বলেন, কী নিয়ে তাদের মধ্যে সংঘর্ষ হয়েছে, তা জানতে পারিনি। উপজেলা প্রশাসন, কলেজ কর্তৃপক্ষ ও পুলিশের সম্মতিক্রমে কলেজ তিন দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। পরিবেশ এখন শান্ত আছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0036659240722656