নাসিরনগরে প্রতিবেশীর সেফটি ট্যাংকে ছাত্রীর লাশ - দৈনিকশিক্ষা

নাসিরনগরে প্রতিবেশীর সেফটি ট্যাংকে ছাত্রীর লাশ

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি |

নাসিরনগরে নিখোঁজের ৩দিন পর রিয়া আক্তার নামে ৮ বছর বয়সী এক মাদ্রাসাছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।  বুধবার (২‘মে) দুপুরে উপজেলার ধরমন্ডল গ্রামের শাহ আলমের ল্যাট্রিনের সেফটি ট্যাংক থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় প্রতিবেশী  শাহ আলম নামে এক প্রতিবেশীকে আটক করা হয়েছে। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামের লন্ডন প্রবাসী আবদুল আজিজের মেয়ে ও ধরমন্ডল দাখিল মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্রী রিয়া  আক্তার গত সোমবার সন্ধ্যায় শবে বরাতের হালুয়া-রুটি বিতরণ করতে ঘর থেকে বের হয়। কিন্তু সে আর ঘরে ফিরে না আসায়  স্বজনরা অনেক খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান পায়নি।  পরদিন মঙ্গলবার  রিয়ার চাচা আবুল বাসার এ ব্যাপারে  নাসিরনগর থানায় সাধারণ ডায়েরি করেন। বুধবার দুপুরে আরও খোঁজাখুঁজির সময় প্রতিবেশী  শাহ আলমের ল্যাট্রিনের সেফটি ট্যাংকে তার বস্তাবন্দি লাশ দেখে স্থানীয় চৌকিদার পুলিশকে জানালে পুলিশ লাশ উদ্ধার করেছে।    
 
থানার অফিসার ইনচার্জ মোঃ আবু জাফর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0061440467834473