নিউ মডেল ডিগ্রি কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

নিউ মডেল ডিগ্রি কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

ঢাকা শহরের প্রাণকেন্দ্র রাসেল স্কয়ারে অবস্থিত ঐতিহ্যবাহী ও অত্যাধুনিক শিক্ষাপ্রতিষ্ঠান নিউ মডেল ডিগ্রি কলেজে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

করোনা মহামারির এ দুর্যোগে কলেজের শিক্ষকমণ্ডলীর মাধ্যমে অনলাইনভিত্তিক শ্রেণি কার্যক্রম চলমান রয়েছে।

কলেজটিতে মাল্টিমিডিয়া ক্লাসরুম, ওয়াইফাই ও আধুনিক কম্পিউটার ল্যাব, ল্যাংগুয়েজ ক্লাব, সাংস্কৃতিক ক্লাব, ধূমপানমুক্ত ক্যাম্পাস, সিসি ক্যামেরার আওতাভুক্ত, কলেজ ওয়েবসাইট ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছাত্র-ছাত্রীদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ সুবিধা রয়েছে।

এছাড়া বিভিন্ন ধরনের সহশিক্ষা কার্যক্রমসহ ৭০০০ এর অধিক ছাত্র-ছাত্রীর নিউ মডেল ডিগ্রি কলেজ তোমাদের আগমনের প্রতীক্ষায়।

বর্তমানে এই কলেজে উচ্চ মাধ্যমিকসহ জাতীয় বিশ্ববিদ্যালয়য়ের অধীনে ৪ বছর মেয়াদি স্নাতক (অনার্স), প্রফেশনাল অনার্স (বিবিএ, সিএসই ও টিএইচএম), মাস্টার্স প্রিলিমিনারি ও শেষ পর্বসহ প্রফেশনাল এমবিএ কোর্স চালু রয়েছে। এছাড়াও স্নাতক (পাস) ও ১ বছর মেয়াদী ডিপ্লোমা ইন লাইব্রেরি অ্যান্ড ইনফরমেশন সাইন্স বিষয়ে শিক্ষা কার্যক্রম চলছে।

কলেজে শতাধিক স্বনামধন্য অভিজ্ঞ শিক্ষক কর্মরত রয়েছেন।

বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিক বিভাগে ৩৫০ আসনের বিপরীতে এই ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রকাশিত ভর্তি বিজ্ঞপ্তিতে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের নিম্নলিখিত নিয়ম মেনে আবেদন করতে বলা হয়েছে-

ক) নিউ মডেল ডিগ্রি কলেজে ভর্তি হতে ইচ্ছুক হলে পছন্দের তালিকায় ১ নম্বরে রেখে আবেদন করতে হবে। কলেজের EIIN No: 108250.
খ) ১ম পর্যায়ে আবেদনের সময়সীমা: ০৯/০৮/২০২০ তারিখ থেকে ২০/০৮/২০২০ তারিখ পর্যন্ত। কলেজ থেকে স্বাস্থ্যবিধি মেনে সরাসরি অনলাইনে আবেদনে সার্বিক সহযোগিতা করা হবে।
গ) আবেদনের জন্য নির্ধারিত ওয়েবসাইট- www.xiclassadmission.gov.bd
ঘ) কলেজের ওয়েবসাইটে ও https://www.facebook.com/nmdcedu ফেসবুক পেইজে ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য পাওয়া যাবে। কলেজে কর্তৃপক্ষের সাথে  ই-মেইল: [email protected], ফোন নম্বর: ০২-৯১০১১৩৪ ও মোবাইল: ০১৭১৫১৬১০৫৫, ০১৭১৭-৩৮৮১৪৭, ০১৯২০-৩৫৪৩৫৫, ০১৬১৭৯০৭১০১ প্রয়োজনে যোগযোগ করতে বলা হয়েছে।

দেশের এই পরিস্থিতিতে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন, সুস্থ থাকুন।

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার - dainik shiksha ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার - dainik shiksha ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবি ছাত্রীর আত্মহত্যা: শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার অবন্তিকার আত্মহত্যা: সাতদিনের মধ্যে তদন্ত সম্পন্নের আশ্বাস জবি উপাচার্যের - dainik shiksha অবন্তিকার আত্মহত্যা: সাতদিনের মধ্যে তদন্ত সম্পন্নের আশ্বাস জবি উপাচার্যের হয়রানির প্রতিকার চেয়েও ফল পাননি অবন্তিকা, অভিযোগ মায়ের - dainik shiksha হয়রানির প্রতিকার চেয়েও ফল পাননি অবন্তিকা, অভিযোগ মায়ের নতুন শিক্ষাক্রম: শিক্ষকদের কাছে প্রাইভেট না পড়লে মিলছে না মূল্যায়ন - dainik shiksha নতুন শিক্ষাক্রম: শিক্ষকদের কাছে প্রাইভেট না পড়লে মিলছে না মূল্যায়ন মূল্যায়ন বুঝলেও নৈপুণ্য অ্যাপে চ্যালেঞ্জের মুখে শিক্ষকরা - dainik shiksha মূল্যায়ন বুঝলেও নৈপুণ্য অ্যাপে চ্যালেঞ্জের মুখে শিক্ষকরা ‘পড়তে ও লিখতে’ শেখা প্রকল্প কেনো - dainik shiksha ‘পড়তে ও লিখতে’ শেখা প্রকল্প কেনো please click here to view dainikshiksha website Execution time: 0.0041108131408691