নিখোঁজের পর কলেজছাত্রের মাটিচাপা মরদেহ উদ্ধার, আটক ৩ - দৈনিকশিক্ষা

নিখোঁজের পর কলেজছাত্রের মাটিচাপা মরদেহ উদ্ধার, আটক ৩

ঝিনাইদহ প্রতিনিধি |

ঝিনাইদহে শৈলকুপায় উপজেলায় নিখোঁজ হওয়ার চারদিন পর মাটিচাপা অবস্থায় সুজন (২০) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেন শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম। 

এ ঘটনায় সাকিব (১৯), নাজমুল (১৮) ও হৃদয় (১৯) নামে তিন যুবককে আটক করা হয়েছে। 
 
বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দিনগত রাতে শৈলকুপা পৌরসভার হাজামপাড়া-আউশিয়া গ্রামের ধানক্ষেতের বোরিং ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পাওনা টাকা আনতে গিয়ে গত ১৯ সেপ্টেম্বর সন্ধ্যায় বাড়ি থেকে বের হন সুজন। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি বলে পরিবারের অভিযোগ ছিল। সুজন আউশিয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী জিল্লুর রহমানের ছেলে ও শৈলকুপা সরকারি ডিগ্রি কলেজের ছাত্র ছিলেন।

জানা যায়, নিখোঁজ হওয়ার ঘটনায় শৈলকুপা থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেছিল সুজনের পরিবার। পরে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সাকিব ও নাজমুল নামে দু’জনকে আটক করে। পরে হৃদয় নামে আরও এক জনকে আটক করা হয়। আটক তিন যুবকের দেওয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে হাজামপাড়া-আউশিয়া গ্রামের ধানক্ষেতের বোরিং ঘর থেকে মাটিচাপা অবস্থায় ওই কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অর্থের জন্য এ হত্যাকাণ্ড তারা ঘটাতে পারে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.003593921661377